ঢাকা, রবিবার   ১২ জুলাই ২০২০, || আষাঢ় ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

রোগী মৃত্যুর ঘটনায় সিলেটে প্রতীকী ‘কফিন মিছিল’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০০:৪১ ৭ জুন ২০২০ | আপডেট: ০০:৪৪ ৭ জুন ২০২০

চিকিৎসা না পেয়ে মৃত্যুর ঘটনায় সিলেটে প্রতীকী ‘কফিন মিছিল’ করা হয়েছে। সামাজিক সংগঠনের উদ্যোগে শনিবার বিকেলে মিছিলটি দরগাহ এলাকা থেকে শুরু হয়ে নগরীর চৌহাট্রা পয়েন্টে এসে সমাবেশে মিলিত হয়।

এতে সভাপতিত্ব করেন পাবলিক বয়েজ’র সভাপতি মিফতাহ সিদ্দিকি। সভাপতির বক্তব্যে তিনি বলেন- চিকিৎসা পাওয়া নাগরিক অধিকার। সিলেটে ইতিমধ্যে চিকিৎসা না পেয়ে যে কয়েকটি মৃত্যুর ঘটনা ঘটেছে সেগুলো অমানবিক। করোনার সময়ে সিলেটের সরকারী, বেসরকারী হাসপাতালে ঘুরেও রোগীরা চিকিৎসা পাচ্ছে না। এখন থেকে আমরা সতর্ক থাকবো। সিলেটে যে হাসপাতাল রোগী ভর্তি করবে না, কিংবা চিকিৎসা সেবা বঞ্চিত করবে সেখানে গিয়ে অবস্থান করবেন বলে জানান মিফতাহ।  

উই আর ন্যাশনালিস্টের সভাপতি আবু সালেহ মো. তাহেরের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন- বৃহত্তর মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক স্বপন, ইসলামপুর সমাজ কল্যান সংস্থার সভাপতি মাসুক আহমদ, উই আর ন্যাশনালিস্টের সহ সভাপতি দুলাল আহমদ, সৈয়দ আমির আলী, ক্ষ্যাপা তারুন্যের সহকারী সমন্বয়ক ফয়েজ আহমদ বেলাল, নোটারী ক্লাব অফ সিলেট অফ গ্যালাক্সির সেক্রেটারী হাসান আহমদ, হেল্পিং হ্যান্ডস সিলেটের সহ সভাপতি ময়নুল আহমদ, সুয়েব আহমদ, নাগরিক অধিকার ও পরিবেশ সুরক্ষা আন্দোলনের সভাপতি আব্দুল হাসিব, ন্যাশনালিস্ট অনলাইন এক্টিভিটিস ফোরামের সাংগঠনিক সম্পাদক নির্ঝর রায়, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ছাত্র যুব ফ্রন্ট সিলেট মহানগরের সাধারন সম্পাদক মুন্না ঘোষ সহ আরো অনেকে।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি