ঢাকা, বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০, || চৈত্র ১৯ ১৪২৬

Ekushey Television Ltd.

রোগী সেজে নার্সকে ছুরিকাঘাত, অতঃপর...

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৮ ২১ ফেব্রুয়ারি ২০২০

রোগী সেজে নার্সকে ছুরিকাঘাত, অতঃপর...

রোগী সেজে নার্সকে ছুরিকাঘাত, অতঃপর...

হাসপাতালে রোগী সেজে এসে সুজাতা (২২) নামে এক সিনিয়র স্টাফ নার্সকে এলোপাতাড়ি ছুরিকাঘাতে জখম করা হয়েছে। এ ঘটনায় লিটন (২৪) নামে এক দুর্বৃত্তকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। আজ শুক্রবার সকালে পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরী বন্দরের স্লোব হাসপাতালে এ ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষ্যদর্শী ওই হাসপাতালের সার্ভিস স্টাফ ইউসুফ খান জানান, সকাল সাড়ে ৬টার দিকে তিন যুবক একটি মোটরসাইকেলযোগে হাসপাতালের মূল ফটকে এসে কড়া নাড়েন। এরপর মোটরসাইকেল দুর্ঘটনায় আহতের কথা জানিয়ে ভেতরে প্রবেশ করলে নুরজাহান নামে এক সহকারী তাদেরকে জরুরী বিভাগে নিয়ে যান।

এরপর তিনি হাসপাতালের ফুল গাছে পানি দিতে গিয়ে জরুরী বিভাগ থেকে চিৎকার শুনতে পেয়ে ছুটে এসে নার্স সুজাতাকে রক্তাক্ত দেখতে পান। একই সময় হাতে ছুরি নিয়ে বের হতে দেখে এক দুর্বৃত্তকে জাপটে ধরলে হাসপাতালের কয়েকজন স্টাফ এসে তাকে সহোযোগিতা করেন। 

আহত সুজাতাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে বাউফল থানার এসআই সাইফুল ইসলাম জানান, আটক লিটন পার্শ্ববর্তী ভোলা জেলার গজারিয়া এলাকার সাইদুল খানের ছেলে। হামলার কারণ উদঘাটনের চেষ্টা চলছে।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি