ঢাকা, বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১, || মাঘ ১৫ ১৪২৭

রৌমারীতে শিশু ধর্ষণের মামলায় যুবক প্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি : 

প্রকাশিত : ২৩:১১, ২৮ মার্চ ২০২০

কুড়িগ্রামের রৌমারীতে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ এনে শিশুটির বাবার করা মামলায় হোসেন আলীকে (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হোসেন আলী রৌমারী সদর ইউনিয়নের বাওয়াইরগ্রাম এলাকার মৃত কোরবান আলীর ছেলে। শুক্রবার (২৭ মার্চ) বিকেল ৫টার দিকে উপজেলার সদর ইউনিয়নের বাওয়াইরগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। 

পরিবার ও পুলিশ জানায়, শুক্রবার বিকেলে বাড়ির পাশে নদীতে গোসল করতে যায় শিশুটির মা। যাওয়ার সময় শিশুটিকে কোলে নিয়েছিল প্রতিবেশি হোসেন আলী। সরল বিশ্বাসে শিশুটিকে তার কাছে রেখে যায়।

এ সময় পাশের বাড়িতে নিয়ে শিশুটির উপর নির্যাতন চালালে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। সুযোগ বুঝে পালিয়ে যায় হোসেন আলী। পরে রক্তাক্ত শিশুটিকে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপ্লক্সে ভর্তি করা হয়। ঘটনায় নির্যাতিত শিশুটির বাবা বাদী হয়ে রৌমারী থানায় মামলা দায়ের করেছেন।
রৌমারী থানার ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, চিকিৎসকের কাছে নিশ্চিত হয়ে আমরা অভিযুক্তকে গ্রেপ্তার করেছি। শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি