ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২

লাইভে এসে পেটানোর ভিডিও ভাইরাল, যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০১, ৩০ জুলাই ২০২২

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ফেসবুক লাইভে এসে এক যুবককে পেটানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া শাহ আলম  নামের ওই যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৯ জুলাই) সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে গ্রেফতারের পর তাকে ডাকাতির মামলায় আদালতে পাঠিয়েছে পুলিশ। গ্রেফাতর শাহ আলম নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোঘরাপাড়া ইউনিউনের চিনিস গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে।

ফেসবুকে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, শাহ আলম মিউজিক বাজিয়ে নাচতে নাচতে এক যুবককে প্লাস্টিকের পাইপ দিয়ে এলোপাতাড়িভাবে লাঠিপেটা করছেন। পেটানোর সময় ওই যুবক হাউমাউ করে চিৎকার করলেও তাকে একের পর এক আঘাত করতে থাকেন।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে শাহ আলমের গ্রেফতারের দাবি ওঠে।

ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, শাহ আলমের ভিডিওটি ভাইরাল হওয়ার আগেই তাকে গ্রেফতার করা হয়েছে। দুই ডাকাতের দ্বন্দ্বে ভিডিওটি ভাইরাল করা হয়। নির্যাতিত যুবক ডাকাত সাদ্দামের সহযোগী। লেনদেন নিয়ে দ্বন্দ্বে ওই যুবককে পেটায় শাহ আলম।

ওসি আরও জানান, শাহ আলমের সঙ্গে পুলিশের কোনো সম্পর্ক নেই। পুলিশের নাম ব্যবহার করে অবৈধভাবে অর্থ আদায়, ডাকাতি ও মাদক কারবারি করতো সে। মূলত সে একজন ডাকাত। তাকে শুক্রবার সকালে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি