ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

শপথ নিলেন চট্টগ্রাম সমিতি-ঢাকা’র নবনির্বাচিত কমিটির সদস্যরা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৬ ৪ জানুয়ারি ২০২০

শতাধিক বছরের ঐতিহ্যবাহী চট্টগ্রাম সমিতি-ঢাকা’র ২০২০-২০২১ মেয়াদের নির্বাহী পরিষদের নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান ৩ জানুয়ারি ২০২০ তোপখানা রোডস্থ চট্টগ্রাম ভবনের সমিতি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম সমিতি-ঢাকার ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও সাবেক সচিব মো. দিদারুল আনোয়ার এবং এই অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমিতির সাবেক সভাপতি রেজাউল হক চৌধুরী মুশতাক, আবু আলম চৌধুরী। এছাড়াও সমিতির ট্রাস্টি বোর্ড, উপদেষ্টা পরিষদ, হাসপাতাল কমিটির অনেক কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।

শপথ অনুষ্ঠানে নির্বাহী পরিষদের নবনির্বাচিত ৩১ জন সদস্য শপথ নেন। তাঁরা হলেন-
সভাপতি মোহাম্মদ আবদুল মোবারক, সহ-সভাপতি মোহাম্মদ মুসলিম চৌধুরী, মো. গিয়াস উদ্দীন খান, ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম চৌধুরী, মোহাম্মদ শাহ্ আলম, সাধারণ সম্পাদক মো. আবদুল মাবুদ, অর্থ সম্পাদক মোহাম্মদ নাছের (নাছির), যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুর রহমান শফিক, মাহ্মুদ সালাহ্উদ্দীন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট আনিচ উল মাওয়া (আরজু), প্রচার ও প্রকাশনা সম্পাদক এম. ওয়াহিদ উল্লাহ, শিক্ষা ও পাঠাগার সম্পাদক আবরাজ নুরুল আলম, সাহিত্য ও সেমিনার সম্পাদক ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী, ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন আহমদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল শানু, দপ্তর সম্পাদক আজম উদ্দীন তালুকদার, স্বাস্থ্য ও সমাজ কল্যাণ সম্পাদক মো. মামুনুর রশীদ রাসেল, আন্তর্জাতিক সম্পাদক মোহাম্মদ তোয়াহা চৌধুরী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ডা. রেহেনা আক্তার, নির্বাহী সদস্য মো. শাহাদাত হোসেন চৌধুরী হিরো, মো. গিয়াস উদ্দিন চৌধুরী, মোহাম্মদ মনসুর আলী চৌধুরী, রাহুল বড়–য়া, মোস্তফা ইকবাল চৌধুরী (মুকুল), মোহাম্মদ আব্দুল হালিম, জেসমিন সুলতানা শামসাদ, সৈয়দ আলম, মো. গিয়াস উদ্দীন, পারভেজ মো. চৌধুরী, মুহাম্মদ পিয়ারু, মোবিন-উল-হক।

উল্লেখ্য, চট্টগ্রাম সমিতি-ঢাকা’র দ্বি-বার্ষিক (২০২০-২০২১ মেয়াদের) নির্বাচনে সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ আবদুল মোবারক সভাপতি এবং মো. আবদুল মাবুদ সাধারণ সম্পাদকসহ তাঁদের পূর্ণ প্যানেল নির্বাচিত হয়েছে। 

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি