ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

শামসুজ্জামান দুদুকে গ্রেফতারের দাবিতে জাবিতে বিক্ষোভ

জাবি সংবাদদাতা

প্রকাশিত : ১৮:৩৩ ২০ সেপ্টেম্বর ২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি ও ১৫ আগস্ট নিয়ে কটূক্তি করায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ।

শুক্রবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের পরিবহন চত্বর থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে প্রধান সড়ক সম‚হ প্রদিক্ষণ করে শহীদ মিনারে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে দিয়ে শেষ হয়। পরে ছাত্রলীগের কর্মীরা শহীদ মিনার পাদদেশে শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করেন।

এ সময় ছাত্রলীগ নেতারা বিএনপিকে সন্ত্রাসবাদী, গণতন্ত্রবিরোধ, সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষক তথাকথিত রাজনৈতিক দল হিসেবে ঘোষণা করে।এসময় শাখা ছাত্রলীগের বিভিন্ন হলের প্রায় দুই শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করে।

সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা বলেন,শামসুজ্জামান দুদুকে অতিদ্রুত আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হোক।যাতে ভবিষ্যতকেও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে হত্যার অপচেষ্টা চালাতে না পারে। যেখানেই দুদুকে পাওয়া যাবে সেখানেই অবাঞ্চিত ঘোষণা করা হবে।

প্রসঙ্গত সম্প্রতি, ডিবিসি টিভির এক টকশো'তে বিএনপি নেতা শামসুজ্জামান দুদু বলেছেন ১৫ আগস্টে বঙ্গবন্ধুর যে পরিণতি হয়েছে শেখ হাসিনারও সে পরিণতি হবে।
কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি