ঢাকা, রবিবার   ১১ এপ্রিল ২০২১, || চৈত্র ২৮ ১৪২৭

শার্শার বাগুড়ী বেলতলা গ্রাম থেকে স্কুল ছাত্রী অপহরণ

বেনাপোল প্রতিনিধি:

প্রকাশিত : ১৭:৪২, ৫ মার্চ ২০২১

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া বাগুড়ী বেলতলা গ্রাম থেকে পূর্ণিমা দাস (১৩) নামের এক স্কুল ছাত্রীকে অপহরন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পুর্ণিমা দাস ওই গ্রামের রবিন দাসের মেয়ে ও বাগআঁচড়া মহিলা হাইস্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রুমা খাতুন ও আকবর হোসেন নামে এক দম্পতি তাকে অপহরন করে নিয়ে যায় বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ছাত্রীর পিতা রবিন দাস জানান, ১৫ দিন পূর্বে আকবর হোসেন তার স্ত্রী রুমা খাতুনকে সাথে নিয়ে বাগুড়ী বেলতলায় তার বোন জামাই আবেদ আলীর ছেলে অজিহার রহমানের বাড়িতে আশ্রয় নেয়। সে এখানে ঘর মিস্ত্রীর কাজ করত। রবিন দাস অজিহারের প্রতিবেশী হওয়ায় আকবর হোসেন ও তার স্ত্রী রবিন দাসের বাড়িতে নিয়মিত যাতায়াত করতো। সে সুবাদে এ দম্পতির সাথে সখ্যতা গড়ে ওঠে রবিনদের। 

বৃহস্পতিবার সকালে রবিন ও তার স্ত্রী চপলা বাড়ি না থাকার সুযোগে আকবর ও তার স্ত্রী রুমা কৌশলে স্কুল ছাত্রী পূর্ণিমাকে অপহরন করে পালিয়ে যায়। ঘটনার পর থেকে পাশর্^বর্তী বাড়ির অজিহার রহমান তার পরিবার পরিজন নিয়ে পালিয়ে গেছে। এ ব্যাপারে শার্শা থানায় অভিযোগ করা হয়েছে বলে স্থানীয় ইউপি মেম্বর নাসির উদ্দীন জানিয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধারে অভিযান চলছে

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি