ঢাকা, শনিবার   ২৮ মার্চ ২০২০, || চৈত্র ১৫ ১৪২৬

Ekushey Television Ltd.

শিশু ধর্ষণের ৫ দিন পর ধর্ষক আটক, আদালতে স্বীকারোক্তি

  সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০২ ৮ জানুয়ারি ২০২০

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় বাবা-মায়ের কাছে বেড়াতে আসা শিশু ধর্ষণের ঘটনার পাঁচ দিন পর কুদরত নামে অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় ধর্ষক আদালতে ১৬৪ ধারায় ধর্ষণের কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (৮ জানুয়ারী) দুপুরে ঢাকার সিনিয়র চিফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে ধর্ষক এ জবানবন্দি দিয়েছে বলে নিশ্চিত করেন আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু। ধর্ষকের নাম কুদরত (২৬) বলে পুলিশ জানালেও বিস্তারিত জানায়নি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু বলেন, ধর্ষণের ঘটনার পর থেকে কোন ক্লু না পাওয়ায় অভিযুক্তকে সনাক্ত করা সম্ভব হচ্ছিলো না। পরবর্তীতে অধিকতর তদন্তের মাধ্যমে ঘটনার দিন ধর্ষক পালিয়ে যাওয়ার সময় প্রতিবেশী এক গৃহবধূকে প্রাননাশের ভয় দেখান বলে জানতে পারেন তারা। এরই সূত্র ধরে বৃহস্পতিবার রাতে আশুলিয়ার আমবাগান এলাকার একটি বাসা থেকে ধর্ষক কুদরতকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করে ও আদালতে জবানবন্দি দেয়।

প্রসঙ্গত, শিশুটির বাবা-মা জীবিকার জন্য আশুলিয়ার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংলগ্ন আমবাগান এলাকায় ভাড়া বাড়িতে থাকেন। গত ২৯ ডিসেম্বর কিশোরগঞ্জ এলাকায় দাদার বাড়িতে থেকে শিশুটি তার বাবা-মায়ের কাছে বেড়াতে আসে। এরপর গত ২ জানুয়ারি (বৃহস্পতিবার) বিকেলে বাসার সামনে খেলতে গেলে কৌশলে এক বখাটে তাকে পার্শ্ববর্তী একটি ভবনের নিচতলায় নিয়ে যায়। পরে শিশুটিকে ধর্ষণ করে পালিয়ে যায় সে।

কেআই//আরকে

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি