ঢাকা, শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০, || কার্তিক ৮ ১৪২৭

Ekushey Television Ltd.

শেকৃবি ভেটেরিনারি ছাত্র সমিতির নতুন নেতৃত্বে রাশেদ ও লুৎফুল্লাহ্

শেকৃবি সংবাদদাতা 

প্রকাশিত : ২৩:২৬ ৯ মার্চ ২০২০

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) অ্যানিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন   অনুষদের বিভিন্ন লেভেলে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন বিএসসি ভেট সায়েন্স অ্যান্ড এএইচ স্টুডেন্ট অ্যাসোসিয়েশন নির্বাচন-২০২০ এর সহ-সভাপতি (ভিপি) পদে নির্বাচিত হয়েছেন রাশেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক (জিএস) পদে নির্বাচিত  হয়েছেন মো. লুৎফুল্লাহ্ । ভিপি ও জিএসসহ ২০ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী পরিষদ আগামী ১ বছরের জন্য সংগঠনটির প্রতিনিধিত্ব  করবেন।

সোমবার  দুপুর ২  টা  ৩০  মিনিট   থেকে শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ছাত্র প্রতিনিধি নির্বাচনের লক্ষ্যে নির্ধারিত ১৮টি পদে মোট ২৫জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করে। সংশ্লিষ্ট অনুষদের স্নাতক শ্রেণির লেভেল এক থেকে পাঁচ এবং স্নাতকোত্তসহ  মোট ৫৯০ জন শিক্ষার্থী ভোটার হিসেবে অংশগ্রহণ করে তাদের পছন্দের প্রার্থীদের স্বাধীনভাবে বাছাই করার সুযোগ পায়।

উল্লেখ্য , ৫৯০  জন ভোটারের মধ্যে ৫৬১ জন তাদের ভোট প্রদান করে যার শতকরা হার ৯৫.০৮। লেভেল ৪ থেকে প্রতিদ্বন্দিতাকারী মানিক খান শূণ্য ভোট পেয়েছেন।

সংশ্লিষ্ট অনুষদীয় ডিন পদাধিকার বলে অ্যাসোসিয়েশনের সভাপতি এবং উপদেষ্টা পরিষদ কর্তৃক মনোনীত ওই অনুষদীয় একজন শিক্ষক কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করবেন। অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব; সাংগঠনিক সম্পাদক নাসিম হাসান; প্রচার ও প্রকাশনা সম্পাদক তানভীরুল ইসলাম; দপ্তর সম্পাদক কামরুল ইসলাম তারেক; সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক সারোয়ার জাহান; ক্রীড়া সম্পাদক আরজু আহমেদ; প্রাণিশিক্ষা সম্পাদক রাহাত মোল্যা ও চয়ন হালদার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হন। এছাড়া নির্বাচিত আটজন সদস্যগণ হলেন- আল ওয়াসিফ, আকিব জাবেদ, মশিউর রহমান, মারুফ হাসান, শাকিল আহমেদ, মাহমুদুল হাসান মারুফ ও সেফাতুল্লাহ আমিন।

প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. মোফাজ্জল হোসাইন বলেন, কোন প্রকার  অপ্রীতিকর ঘটনা ছাড়াই প্রথমবারের মতো আমরা সুষ্ঠুভাবে ভোট নিতে সক্ষম হয়েছি। আগামী ২ থেকে ৩ দিনের মধ্যে ঘোষিত বেসরকারি ফলাফল প্রজ্ঞাপনের মাধ্যমে নির্বাচিতদের দায়িত্বভার দেওয়ার চেষ্টা করা হবে। 

কেআই/আরকে


 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি