ঢাকা, রবিবার   ২০ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৬ ১৪২৭

Ekushey Television Ltd.

শেখ কামালের জন্মদিনে মঠবাড়িয়া ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৩২ ৬ আগস্ট ২০২০ | আপডেট: ১৮:৩৪ ৬ আগস্ট ২০২০

মঠবাড়িয়ায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্ভোধন করছেন বাংলাদেশ ছাত্রলীগ মহানগর উত্তর সভাপতি মো. ইব্রাহীম হোসেন

মঠবাড়িয়ায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্ভোধন করছেন বাংলাদেশ ছাত্রলীগ মহানগর উত্তর সভাপতি মো. ইব্রাহীম হোসেন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যৈষ্ঠ পুত্র মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শহীদ শেখ কামালের জন্মদিন উপলক্ষে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগ, পৌরসভা ছাত্রলীগ, মঠবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। 

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্ভোধন করেন বাংলাদেশ ছাত্রলীগ মহানগর উত্তর সভাপতি মো. ইব্রাহীম হোসেন। এসময় উপস্থিত ছিলেন মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মর্তুজাসহ স্থানীয় ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

মো. ইব্রাহীম হোসেন বলেন, শতাধিক বৃক্ষরোপনের মাধ্যমে কর্মসূচির উদ্ভোধন করা হলো। এখন স্থানীয় ছাত্রলীগের নেতৃবৃন্দ কর্মসূচী এগিয়ে নিয়ে যাবেন। আমরা ফলজ, বনজ ও ঔষধী গাছে লাগানোয় প্রাধান্য দিচ্ছি। 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭১তমজন্ম ছিল ০৫ আগস্ট।  ১৯৪৯ সালের এই দিনে তিনি তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে মাত্র ২৬ বছর বয়সে শাহাদত বরণ করেন শেখ কামাল।

শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে আওয়ামী লীগসহ বিভিন্ন ক্রীড়া ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে। 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি