ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

শ্রীপুরে জন্মদিনের অনুষ্ঠানে কিশোরী গণধর্ষণ, গ্রেফতার ৪ 

গাজীপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:১৫ ২৫ জানুয়ারি ২০২০

গাজীপুরের শ্রীপুরে নয়নপুর এলাকায় গত ১৫ জানুয়ারি (বুধবার) জন্মদিনের অনুষ্ঠানে এনার্জি ড্রিংকের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে এক কিশোরিকে গণধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। 

এ ঘটনার ধর্ষিতার মায়ের করা মামলায় ঘটনার ৯ দিন পর গতকাল শুক্রবার অভিযান চালিয়ে ময়মনসিংহের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার (২৫ জানুয়ারি) সকালে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাবের পক্ষ থেকে গ্রেফতারের বিষয়টি জানানো হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন, কিশোরগঞ্জের হোসেনপুর থানার নৈয়পুরা গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে মামলার এজাহারভুক্ত আসামি শরীফ হোসেন (১৮), ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার উজান চন্দ্রপাড়া গ্রামের লিটন মিয়ার ছেলে ইমরান হাসান সুজন (১৯), গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর গ্রামের সাবাজ উদ্দিন মোল্লার ছেলে শরিফ উদ্দিন মোল্লা (২০), ধর্ষণের পরিকল্পনাকারী ময়মনসিংহের ত্রিশাল থানার গোলাভিটা গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে আহসান ওরফে হাসান (১৬)।

র‌্যাব জানায়, প্রথমে শরীফ হোসেনকে গাজীপুরের রাজবাড়ী এলাকা থেকে গ্রেফতারর করা হয়। পরে তার দেয়া তথ্যমতে বাকি তিনজনকে ময়মনসিংহের বিভিন্ন এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করে র‌্যাব। তারা পরিবারসহ নয়নপুর এলাকায় ভাড়া থাকতো। এর আগে এ মামলায় জড়িত সন্দেহে এক মহিলাকে গ্রেফতার করে পুলিশ। 

প্রসঙ্গত, গত ১৫ জানুয়ারি বিকেলে ওই চার বন্ধু জন্মদিনের কথা বলে নয়নপুর এলাকার একটি বাসায় ওই কিশোরীকে ডেকে নিয়ে যায় ও জন্মদিনের কেক কেটে সবাই মিলে আনন্দ উল্লাস করে। জন্মদিন অনুষ্ঠানের একপর্যায়ে তারা পূর্বপরিকল্পিতভাবে ওই কিশোরীকে এনার্জি ড্রিংকসের সঙ্গে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে পান করিয়ে অজ্ঞান করে। 

পরে পাশের একটি ঝোঁপের ভেতর নিয়ে কিশোরীর হাত, পা ও মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে তারা। মামলার ২নং আসামি ইমরান হাসান সুজন তার মোবাইল ফোনে ওই ধর্ষণের ভিডিও ধারণ করে তার ফেসবুক আইডিতে আপলোড করে ধর্ষণের কথা স্বীকার করে। তারা হাঁসতে হাঁসতে বলতে থাকে-‘হ্যালো ফেন্ডস আগামিকাল হয়তো জেলে থাকবো, কারো সঙ্গে আর দেখা হবে না।’

এতে করে ভিডিওটি মুহূর্তেই চাঞ্চল্যের জন্ম দেয়। ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। পরে এ ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে শ্রীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। 

এআই/আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি