ঢাকা, রবিবার   ২০ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

শ্রীমঙ্গলে বিজিবি উদ্যোগে ৮০০ পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২১:৪৮, ১৬ মে ২০২১ | আপডেট: ২১:৫০, ১৬ মে ২০২১

বিদ্যানন্দ ফাউন্ডেশনের অর্থায়নে করোনার জন্য লকডাউনে ঘরবন্দি মানুষদের বিজিবি শ্রীমঙ্গল ব্যাটালিয়ন (৪৬ বিজিবি) এর উদ্যোগে শ্রীমঙ্গল ব্যাটালিয়ন সদর ও সীমান্তবর্তী বিওপি সংলগ্ন এলাকার কর্মহীন, হতদরিদ্র ও অসহায় ৮১৩টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রোববার শ্রীমঙ্গল ব্যাটালিয়ন (৪৬ বিজিবি) এর উদ্যোগে শ্রীমঙ্গল ব্যাটালিয়ন সদরের পার্শ্ববর্তী মুসলিমবাগ, রুপসপুর, ভারাউড়া ও কালিঘাট এলাকার কর্মহীন, হতদরিদ্র ও অসহায় ১৩৩টি পরিবারে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এর আগে গত বুধবার ও বৃহস্পতিবারে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে মৌলভীবাজার জেলাধীন কুলাউড়া, কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার সীমান্তবর্তী মুড়াইছড়া, আলীনগর, দত্তগ্রাম, লালারচক, শরীফপুর, আমতলী, চাতলাপুর, বাগীছড়া, দেবলছড়া, কাঁঠালকান্দি, কুরমা, মোকাবিল, বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান, মতরেবল, কালিঘাট ও জুলেখা বিওপি সংলগ্ন এলাকার কর্মহীন, হতদরিদ্র ও অসহায় আরো ৬৮০টি পরিবার ত্রাণ সামগ্রী বিতরণ করায়।

পরস্পরের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে শ্রীমঙ্গল ব্যাটালিয়ন (৪৬ বিজিবি) এর ব্যবস্থাপনায় প্রতিটি পরিবারকে ৫ কেজি চাউল, ২ কেজি আটা, ১ কেজি ছোলা, ২ কেজি ডাল এবং ১ কেজি লবন বিতরণ করা হয়েছে। উক্ত ত্রাণ সামগ্রী বিতরণ করেন শ্রীমঙ্গল সেক্টর সেক্টর কমান্ডার বিপিএম, জি,কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ ও শ্রীমঙ্গল ব্যাটালিয়ন (৪৬ বিজিবি) অধিনায়ক লে. কর্নেল মাহাবুবুল ইসলাম এবং বিওপি কমান্ডারগণ।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি