ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের ১৩২ তম জন্মোৎসবে ফ্রি মেডিকেল

মৌলভীবাজার প্রতিনিধি:

প্রকাশিত : ১৮:০৬ ১৪ ফেব্রুয়ারি ২০২০

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের সবুজবাগ আবাসিক এলাকায় অবস্থিত শ্রীমঙ্গল সৎসঙ্গ বিহারে নানা অনুষ্ঠান মালার মধ্যদিয়ে শ্রী শ্রী ঠাকুর অনুকূল চন্দ্রের শুভ ১৩২ তম জন্মোৎসব উদযাপিত হয়েছে। শুক্রবার ভোরে ঊষা কীর্ত্তন এর মধ্যদিয়ে উৎসব কর্মসূচির সূচনা করেন শ্রী শ্রী ঠাকুরের অনুসারীরা।

পরে অনুষ্ঠিত হয় ভক্তিমূলক সংগীতানুষ্ঠান। সকাল সাড়ে ৮টায় শ্রী শ্রী ঠাকুরের প্রতিকৃতি সহকারে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের গুরুত্বপুর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। নির্দিষ্ট পূজানুষ্টান শেষে ‘ আদর্শ পরিবার গঠনে মায়েদের ভূমিকা’ শীর্ষক মাতৃসম্মেলন ও ধর্মসভার আয়োজন করা হয়। 

পরে মঙ্গল প্রদীপ প্রজ্জ¦লন সহকারে ভক্তিমূলক সংগীতের উপর নৃত্য পরিবেশিত হয়। একই সাথে বাংলাদেশ মেডিক্যাল আ্যসোসিয়েশন (বিএমএ) ও ফার্মেসী রিপ্রেজেন্টেটিভ আ্যসোসিয়েশন’র (ফারিয়া) যৌথ সহযোগীতায় দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন প্রাক্তন সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়। সকাল ১০ টা থেকে সন্ধা পর্যন্ত  প্রায় ৩ শতাধিক রোগীকে বিনামুল্যে ব্যবস্থাপত্র ও ঔষধ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কানাডা প্রবাসী বিজয় রায়, ডা. প্রদীপ লাল বনিক, ডা: অজান্তা দেবী, ফারিয়া সভাপতি দেবব্রত দত্ত হাবুল, প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, গৌরাঙ্গ বনিক, কানু মালাকার ও সমিরণ শীল।

আরকে//

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি