ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

সরাইলে দুই`শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী দিল প্রত্যাশা

সরাইল প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৭ ১০ এপ্রিল ২০২০

করোনাভাইরাসের প্রভাবে দেশের মানুষ আজ গৃহবন্ধী। গত ২৬ মার্চ থেকে সারাদেশে সরকারের নির্দেশনায় সবাইকে ঘরে থাকার অনুরোধ করেছেন। সেই নির্দেশনা মানতে গিয়ে বিপাকে পড়েছে খেটে খাওয়া কর্মহীন সাধারণ মানুষ। যাদের প্রতিদিন ঘর থেকে না বের হলে পেটের আহার জোটে না। এমন সব কর্মহীনদের পাশে দাঁড়িয়েছে সামাজিক সংগঠন প্রত্যাশা' (বসাব) বড্ডাপাড়া, বনিকপাড়া, সাহাপাড়া এই তিনটি পাড়ার সম্বনয়ে গঠিত এই সংগঠনটি। 

ওমেরা পেট্রোলিয়াম লি: এর এক্সক্লুসিভ ডিলার রান্না ঘর ট্রেডার্সের সহযোগিতায় তিন পাড়া ২'শ পরিবারের মাঝে সংগঠনের সেচ্ছাসেবীদের দ্বায়িত্বে পৌছে দিয়েছে খাদ্যসামগ্রী চাল, ডাল, আলু, পেঁয়াজ, সাবানসহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। 

সংগঠনের মূখপাত্র মো. পারভেজ আলম বলেন, আমরা সব সময়ই চেষ্টা করি সমাজের হতদরিদ্র বা পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করতে, অতীতেও অনেক কার্যক্রম করা হয়েছে প্রত্যাশার মাধ্যমে। অনেকেই আছেন যারা নিজেদের সম্মান বা সামাজিকভাবে ছোট হওয়ার কথা ভেবে এসে নিতে চায়না সবার কথা মাথায় রেখে আমরা তালিকা করে সবার ঘরে ঘরে পৌঁছে দিয়েছি। কার্যক্রমটি পরিদর্শন করেন সরাইলের উপজেলা নির্বাহী অফিসার এএসএম মোসা।

কেআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি