ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

সরাইলে ১০০ হিন্দু পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

নারায়ন চক্রবর্ত্তী, সরাইল 

প্রকাশিত : ২১:০১ ২৬ মে ২০২০ | আপডেট: ২১:০১ ২৬ মে ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ১০০ হিন্দু পরিবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে। তাদের প্রতি পরিবারের হাতে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। 

সংরক্ষিত সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম ( শিউলি আজাদ) এর মাধ্যমে সরাইল উপজেলার হিন্দু সম্প্রদায়ে করোনা প্রভাবের কারণে কর্মহীন হয়ে পড়া পরিবারগুলোর মাঝে বিতরণ করা হয় এ উপহার। সরাইল সদরের কেন্দ্রিয় শ্রী শ্রী আনন্দময়ী কালীবাড়ি প্রাঙ্গনে উপজেলা ছাত্র-যুব ঐক্য পরিষদের সার্বিক তত্বাবধায়নে অনুষ্ঠিত হয় এই বিতরণ কাজ। 

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার এ,এস,এম মোসা, এমপি শিউলি আজাদ থাকতে না পারায় উপস্থিত থাকেন তার একমাত্র পুত্র ইফাজ আজাদ,আওয়ামী লীগ নেতা এডভোকেট জয়নাল উদ্দীন জয়, জাতীয় হিন্দু মহাজোট উপজেলার সভাপতি সুদীপ দত্ত ,সাধারণ সম্পাদক অসীম ধর,সহ-সভাপতি গৌতম তলাপাত্র, উপজেলা ছাত্র-যুব ঐক্য পরিষদের সভাপতি দুলাল চন্দ্র সূত্রধর, প্রচার সম্পাদক নয়ন দাস সদস্য বিশাল চক্রবর্ত্তীসহ কালীবাড়ি কমিটির নেতৃবৃন্দ। উপহার সামগ্রী বিতরণ পর্বটি পরিচালনা করেন ছাত্র যুব ঐক্য পরিষদের উপজেলা সাধারন সম্পাদক নারায়ন চক্রবর্ত্তী। 

এসময় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দরা বলেন পুরো উপজেলার জন্য মাত্র ১০০ টি পরিবারকে দেয়া এই উপহার খুবই অপ্রতুল। আমাদের খুব কষ্ট হয়েছে প্রতিটি ইউনিয়ন থেকে মাত্র ১০টি পরিবারকে বাছাই করা অথচ দরিদ্র পরিবার রয়েছে অনেক। তাই আগামীতে যেন এর বাজেট বৃদ্ধি করে আমাদের হিন্দু পরিবারগুলোকে দেওয়া হয় সেই দাবি করছি। 
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি