ঢাকা, শুক্রবার   ০৭ মে ২০২১, || বৈশাখ ২৩ ১৪২৮

সাংবাদিকদের সাথে জেলা প্রশাসকের মত বিনিময়

বাগেরহাট প্রতিনিধি. 

প্রকাশিত : ১৭:৫৩, ২২ এপ্রিল ২০২১

করোনা পরিস্থিতি নিয়ে বাগেরহাটের সাংবাদিকদের সাথে জেলা প্রশাসনের পক্ষ থেকে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহপতিবার (২২ এপ্রিল) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

বাগেরহাট জেলা প্রশাসক আ.ন.ম ফয়জুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন বাগেরহাটের সিভিল সার্জন কেএম ডা. হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ,  বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহা, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, সাবেক সভাপতি শেখ আহসানুল করিম, দেলোয়ার হোসেন, বাবুল সরদার, আহাদ উদ্দিন হায়দার, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মাহফিজুর রহমান, আলী আকবর টুটুল প্রমুখ।মত বিনিময় সভায় বাগেরহাটে কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা জেলার বর্তমান করোনা পরিস্থিতি ও করনীয় সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন। লকডাউনে বিভিন্ন এনজিও‘র ঋণ কার্যক্রম বন্ধ, দ্রব্য মূল্য সহনীয় পর্যায়ে রাখা ও সামাজিক দূরত্ব্ নিশ্চিতের উপর গুরুত্ব দেন বক্তারা। মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিকদের মাঝে রমজান উপলক্ষে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি