ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

সাউথ বাংলা ব্যাংকের বীমা দাবির চেক হস্তান্তর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৮ ১৩ জানুয়ারি ২০২০

সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের সুরক্ষা মিলিওনিয়র স্কিমে এক হিসাবধারী মৃত্যুবরণ করায় বীমা দাবির চেক সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে হস্তান্তর করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. গোলাম ফারুক। 

মৃত্যুবরণকারী হিসাবধারীর পক্ষে তার সন্তান আল-আমিন চেকটি গ্রহণ করেন। ‘এসবিএসি সুরক্ষা মিলিওয়নিয়র স্কিম’-এ ব্যাংকই হিসাবধারীর পক্ষে বীমার প্রিমিয়াম পরিশোধ করে থাকে। এর আওতায় দুর্ঘটনাজনিত মৃত্যুতে পাঁচ লাখ টাকা এবং স্বাভাবিক মৃত্যুতে পঞ্চাশ হাজার টাকার ইন্স্যুরেন্স কভারেজ রয়েছে। এ স্কিমে নির্দিষ্ট পরিমাণ কিস্তি জমা দিয়ে মেয়াদান্তে ১০ লাখ টাকার মালিক হওয়ার সুবর্ণ সুযোগ রয়েছে।

এসময়ে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক তারিকুল ইসলাম চৌধুরী, মো. কামাল উদ্দিন ও মো. আলতাফ হোসেন ভুঁইয়া, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের ইভিপি ও হেড অব ব্যাংক অ্যাসুরেন্স আহমেদ ইশতিয়াক মাহমুদ, ব্যাংকের এসইভিপি মো. হাফিজুর রহমান, হেড অব ট্রেজারি মোহাম্মদ আসাদুল হক, হেড অব ক্রেডিট আব্দুল মান্নান, হেড অব ব্যাংকিং অপারেশন্স আবু বায়জিদ শেখ, হেড অব কার্ড মোহাম্মদ শফিউল আজম, ইন্স্যুরেন্সের ব্যাংক অ্যাসুরেন্সের বিভাগের ভিপি মাশফিকুর রহমান ও সিনিয়র এক্সিকিউটিভ অফিসার আনিকা ফারহানা রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি