ঢাকা, শুক্রবার   ১৫ জানুয়ারি ২০২১, || মাঘ ৩ ১৪২৭

সাকিবকে হত্যার হুমকি দেয়া সেই যুবক গ্রেফতার 

সুনামগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১২:৪১, ১৭ নভেম্বর ২০২০ | আপডেট: ১৩:১৫, ১৭ নভেম্বর ২০২০

ভারতের কলকাতায় কালীপূজার একটি অনুষ্ঠানে অংশ নেওয়ায় ফেসবুকে লাইভ ভিডিওতে দা উঁচিয়ে ক্রিকেটার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা সেই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে সুনামগঞ্জ থেকে মহসিন তালুকদার নামে ওই যুবককে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে র‌্যাব -৯ এর সুনামগঞ্জ অঞ্চলের অধিনায়ক কোম্পানী লে. কমান্ডার মো. ফয়সল আহমদ জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল ১১টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার রনসী গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মহসিনকে সুনামগঞ্জ থেকে সিলেট র‌্যাব-০৯ এর  কার্যালয়ে নেওয়া হচ্ছে।’

গ্রেফতারকৃত মহসিন সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানাধীন শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে।

এর আগে গত রোববার দিবাগত রাত ১২টার ৭ মিনিটে ফেসবুক লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন ওই যুবক। পরে গতকাল  সোমবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়লে মহানগর পুলিশ হত্যার হুমকিদাতাকে গ্রেফতারের জন্য অভিযান শুরু করে। পুলিশের তৎপরতা বৃদ্ধি পাওয়ায় আত্মগোপনে চলে যান মহসিন। 

পূজার অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে টুকরো করে হত্যার কথা বলেন ওই যুবক। এ সময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি। 

ভিডিওতে মহসিন নিজের পরিচয় প্রকাশ করে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন।

এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও লাইভ ভিডিওতে হাজির হন তিনি। তবে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি।

এআই/এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি