ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫০ ১৬ জুলাই ২০১৯

সাতক্ষীরার কলারোয়ায় ট্রাকের ধাক্কায় কমলা রাণী হালদার (৫২) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে কলারোয়া পৌর সদরের ঝিকরা গ্রামের হরিতলা পূজা মন্ডপের পাশের পুকুর পাড়ে যশোর-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কমলা রাণী কলারোয়া পৌর সদরের ঝিকরা গ্রামের মৃত. নিতাই হালদারের স্ত্রী। তিনি কলারোয়া মাছ বাজারে পানি দেওয়া ও মাছ পরিস্কারের কাজ করতেন।  

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় কমলা রানী সকালে বাড়ি থেকে কলারোয়া মাছ বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে ওই স্থানে পৌঁছালে যশোর থেকে ছেড়ে আসা পাথরভর্তি একটি ড্রাম ট্রাক সাতক্ষীরা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ঢাকা পরিবহনের সঙ্গে ক্রসিংয়ের সময় পাথর ভর্তি ট্রাকটি পুকুরপাড়ে উল্টে যায়। 
এসময় ওই স্থানে থাকা কমলা রাণী ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারান।পরে থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। 
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মুনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 
এদিকে প্রত্যক্ষদর্শী স্থানীয় ছাকিমুল ইসলাম জানান, দ্রুতগামী ঢাকা পরিবহণকে সাইড দিতে গিয়ে পাথরভর্তি (১০ চাকার) ড্রাম ট্রাকটি যশোর-সাতক্ষীরা মহসড়কের মেইন রোডে হরিতলা ও প্রি-ক্যাডেট স্কুলের মাঝামাঝি পুকুরের পাড়ে চলে যায়। 

তিনি আরও জানান,পুকুরের পাশে সদ্য মাটি ভরাট করা অংশে চলে গেলে মাটি ধসে পাশের পিলার ভেঙ্গে পুকুরের মধ্যে পড়ে উল্টে পড়ে যায় ট্রাকটি।এ সময় পথচারী পৌরসভার ৫নং ওয়ার্ড ঝিকরা গ্রামের কমলা হালদার ট্রাকের আঘাতে ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটির চালক ও হেলপার পালিয়ে যায়।
এনএস/কেআই

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি