Ekushey Television Ltd.

সানাইকে অভিনেত্রী ফারিয়ার তীব্র আক্রমন 

প্রকাশিত : ২১:৫৫ ১৭ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ২১:৫৯ ১৭ ফেব্রুয়ারি ২০১৯

সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীলতা ছড়ানোর অভিযোগে বিতর্কিত মডেল সানাই মাহবুব সুপ্রভাকে আটকের ঘটনায় তাকে নিয়ে তীব্র আক্রমন করে স্ট্যটাস দিয়েছে অভিনেত্রী শবনম ফারিয়া।     

রোববার নিজের ভেরিফায়েড ফেসবুকে ফারিয়া তাকে অসভ্য ও কুলাঙ্গার বলে মন্তব্য করেন।

ফেসবুকে শবনম ফারিয়া লেখেন, ‘এদের মতো অসভ্য কুলাঙ্গার গুলার জন্য সবার নাম খারাপ হয়! সে নাকি অভিনেত্রী! কিসের অভিনেত্রী? কোথায় কাজ করেছে? কোন নাটক? কোন সিনেমা? শুধু শুধু এটেনশনের জন্য মিডিয়ার নাম বিক্রি! 

এসব অশালীন মেয়েদের জন্য আমাদের একশো কথা শুনতে হয়! আর আমাদের মিডিয়া, যত ফকিন্নি/ঝকিন্নি আছে সেগুলো নিয়ে মাতামাতি! কেন এদের ভাইরাল করতে হবে? কেন এদের ইন্টারভিট নিয়ে যে জানে না, যে চেনে না তাকে জানাতে/চেনাতে হবে?

কেন তার এসব অসভ্যতাকে এতোদিন লাই দেয়া হলো? কেন প্রথমেই তাকে বয়কট করলো না মিডিয়া? কেন তার নামের পাশে অভিনেত্রী যোগ করা হলো???

আমি সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটকে ধন্যবাদ জানাই তাদের এই পদক্ষেপের জন্য!’

প্রসঙ্গত, ইন্টারনেটে অপেশাদার এবং অপ্রাসঙ্গিক ভিডিও ছড়ানোর অভিযোগে বিতর্কিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে রোববার আটকের পর মুচলেকা নিয়ে ছেড়ে দেয় পুলিশ।

সানাইয়ের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযোগ, টিকটক ও ফেসবুক লাইভের মাধ্যমে খোলামেলা ও অসামাজিক কথাবার্তা বলে যুবসমাজকে অবক্ষয়ের দিকে ঠেলে দিচ্ছিলেন সানাই। তাই তাকে এ বিষয়ে সতর্ক করা হয়েছে।

এসি  

   

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি