ঢাকা, শুক্রবার   ১৮ জুন ২০২১, || আষাঢ় ৩ ১৪২৮

সাবেক সাংসদ মেরাজ উদ্দীন মোল্লার ইন্তেকাল

রাজশাহী অফিস

প্রকাশিত : ০৮:৫৩, ১০ মে ২০২১

রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ মেরাজ উদ্দীন মোল্লা চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না... রাজেউন)। রোববার রাত পৌনে ১০টায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

তার পুত্র জালাল মোল্লা জানান, ফুসফুসে পানি জমায় তিনি শ্বাসকষ্টে ভূগছিলেন। অসুস্থ হলে প্রথমে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হলে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় পাঠানো হয়। ধীরে ধীরে শ্বাসকষ্ট কমে আসছিলো। তবে রোববার রাতে হঠাৎ তার নিম্ন রক্তচাপ দেখা দেয়। প্রেশার অনেক কমে যাচ্ছিলো, হঠাৎ করেই রাত পৌনে ১০টায় তিনি মারা যান।

তিনি আরও জানান, শ্বাসকষ্ট থাকায় তার করোনার নমুনা পরীক্ষা করা হয়। ফলাফল নেগেটিভ এসেছিল। 

রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি মেরাজ উদ্দিন রাজশাহী-০৩ (পবা-মোহনপুর) আসনের সাবেক সংসদ সদস্য। তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন গত বছর। এর আগে তিনি জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করেন। 

এদিকে, তার মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন রাজশাহীর সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-৪ আসনের এমপি এনামুল হক, রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিন, রাজশাহী-৫ আসনের এমপি ডা. মনসুর রহমান।
এএইচ/ এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি