ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

সাভারে চাঁদাবাজির ঘটনায় একাধিক মামলার আসামী গ্রেফতার

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩৮ ২২ নভেম্বর ২০১৯

রাজধানী ঢাকার উপকন্ঠ সাভারে ইজারা সংক্রান্ত ব্যবসা দখলের চেষ্টা ও দাবিকৃত চাঁদা না দেওয়ায় হামলা ও প্রাণনাশের হুমকির ঘটনায় একাধিক মামলার আসামি টুন্ডা আরিফকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে সাভারের গেন্ডা এলাকা থেকে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা (ডিবি) পুলিশ তাকে গ্রেফতার করেন। টুন্ডা আরিফ একাধিক মামলার এজাহারভুক্ত আসামি।

বৃহস্পতিবার সন্ধ্যায় ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী ব্যবসায়ী তাইমুল ইসলাম।

মামলার এজাহার ভুক্ত আসামীরা হলো, সাভারের গেন্ডা এলাকার কচি মিয়ার ছেলে টুন্ডা আরিফ (৩০), সোলেমানের ছেলে জসিম উদ্দিন (২৮), সুমন (৩০), সজিব (২৮), তানজিল (২৫), আজম (৩২)। এছাড়া অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জন।

মামলার এজাহার থেকে জানা যায়, সাভার পৌরসভা থেকে ইজারা নিয়ে ব্যবসা করছিলেন ব্যবসায়ী তাইমুল। তার কাছে আসামিরা ৫ লাখ টাকা  দাবি করলে তিনি তাদের দাবীকৃত টাকা দিতে অস্বীকৃতি জানান। প্রাণনাশের হুমকি দেয়ার পরও চাঁদা না দেওয়ায় গত ২০ নভেম্বর বেলা সাড়ে ১১ টার দিকে গেন্ডা বাজার যাত্রী ছাউনির কাছে টুন্ডা আরিফের নেতৃত্বে ১০ থেকে ১১ জন জোরপূর্বক ব্যবসায়ী তাইমুল ইসলামকে তাদের সন্ত্রাসী কার্যকলাপে ব্যবহৃত কালো রংয়ের হায়েস গাড়িতে তুলে নেওয়ার চেষ্টা করে। 

এসময় সে ডাক চিৎকার করলে আসামিরা তাকে গাড়িতে না তুলে এলোপাথারি মারধর করতে থাকে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা উলাইলের দিকে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করেন।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক ( ওসি) এএফএম সায়েদ বলেন, গ্রেফতারকৃত টুন্ডা আরিফের বিরুদ্ধে  এর আগেও চাঁদাবাজি, হামলা, ব্যবসা দখলের চেষ্টাসহ একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় জড়িত বাকি আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

কেআই/আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি