ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ২৩ ১৪২৬

Ekushey Television Ltd.

সাভারে নারী শ্রমিক গণধর্ষণ, আটক ৪

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২৩:০৮ ৬ সেপ্টেম্বর ২০১৯

সাভারে এক নারী পোশাক শ্রমিক গণধর্ষণের শিকার হয়েছেন।ভূক্তভোগী নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকল কলেজ হাসপাতালের পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত চার জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়। 

পুলিশ সূত্রে জানা যায়, ভূক্তভোগী ওই নারী শ্রমিক সাভারের উলাইল এলাকায় আল মুসলিম গার্মেন্টস এ অপারেটর এবং সভারের নামা গেন্ডা এলাকার বাসিন্দা। 

বৃহস্পতিবার রাতে কারখানা ছুটি হওয়ার পরে ওই নারী শ্রমিক তার সহকর্মীর সঙ্গে নিজ বাসায় ফিরছিলেন। যাওয়ার পথে সহকর্মীকে ভয়ভীতি দেখিয়ে ভুক্তভোগী নারীকে স্থানীয় বখাটে যুবক শাওন পাশ্ববর্তী একটি নির্জন স্থানে নিয়ে যান। সেখানে ইলিয়াস, আরিফ. সুমনসহ শাওন তাকে পালাক্রমে ধর্ষণ করেন। 

পরে শুক্রবার সন্ধ্যায় ভূক্তভোগী নারী সাভার মডেল থানায় শাওনকে প্রধান আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পরেই গেন্ডায় অভিযান চালিয়ে চার আসামীকে গ্রেফতার করে পুলিশ। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপারেশন জাকারিয়া বলেন, ‘রাত সাড়ে ৮টায় সাভারের নামা গেন্ডা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। শনিবার সকলে আটককৃতদের আদালতে প্রেরণ করা হবে।’ 
এমএস/কেআই

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি