Ekushey Television Ltd.

সাভারে পুকুর থেকে রং মিস্ত্রীর লাশ উদ্ধার

প্রকাশিত : ১৯:২৮ ১৫ এপ্রিল ২০১৯

ঢাকার অদূরে সাভারে নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে এক রং মিস্ত্রীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে সাভার পৌর এলাকার মজিদপুর মহল্লার পাকিজা মিলের তিন নম্বর গেটের সামনে হাজী লুৎফর রহমানের মালিকানাধীন পুকুর থেকে মৃতদেহটি উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।

নিহতের মোহাম্মদ ইয়াহিয়া (২৮) কক্সবাজার জেলার চকোরিয়া থানার আজিজ নগর সাহারবিল গ্রামের মো. তৌফিকুর রহমানের ছেলে। নিহত ইয়াহিয়া স্ত্রীকে নিয়ে মজিদপুর এলাকায় ভাড়া থেকে রং মিস্ত্রীর কাজ করতো বলে জানিয়েছেন পুলিশ।

নিহতের স্ত্রী তানিয়া আক্তার বলেন,গত ১৩ এপ্রিল শনিবার রাত ১০টার পর থেকে নিখোঁজ ছিলো ইয়াহিয়া। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাইনি। সোমবার বিকেলে পুলিশ জানায় একটি পুকুর থেকে আমার স্বামীর লাশ উদ্ধার করা হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, স্থানীয়দের কাছ থেকে পুকুরে লাশ ভেসে উঠার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধারের পর ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে তার গায়ে কোন আঘাতের কোন চিহ্ন না পাওয়ায় ধারনা করা হচ্ছে সে পানিতে ডুবে মারা গেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পরই মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি