ঢাকা, রবিবার   ১৫ ডিসেম্বর ২০১৯, || পৌষ ১ ১৪২৬

Ekushey Television Ltd.

সাভারে মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫৪ ২০ নভেম্বর ২০১৯

সাভারে অভিযান চালিয়ে ৩ হাজার ৭'শ পিস ইয়াবাসহ মাদক মামলার পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ।

বুধবার ভোর রাতে সাভারের আড়াপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বিল্লাল হোসেন ওরফে হেলাল উদ্দিন (২৪) কক্সবাজার জেলার উখিয়া থানার তুলাতলী ৭নং ওয়ার্ডের পূর্ব দরগারবিলের আবুল কালাম এর ছেলে। সে সাভার বক্তারপুর এলাকার একেএম জসিম উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া।

এ বিষয়ে ঢাকা জেলা ডিবি (উত্তর) এর অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল বাশার জানান, পৌর এলাকার বক্তারপুরে একেএম জসীম উদ্দিনের মালিকানাধীন ভবনের চতুর্থ তলার একটি ফ্ল্যাটে ভাড়াটিয়া বিল্লালের কক্ষে কিছু ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে একত্রিত হয়।

ঢাকা উত্তর ডিবি' র উপ-পরিদর্শক (এসআই) জুলফিকার হায়দারের নেতৃত্বে অভিযান চালিয়ে মাদক মামলার পলাতক আসামি হেলালকে গ্রেফতার করা হলেও অন্যান্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে হেলালের কক্ষে তল্লাশি চালিয়ে তোষকের নিচে লুকানো ৩ হাজার ৭'শ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, মাদক কারবারি হেলাল বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদকদ্রব্য ইয়াবা বড়ি সংগ্রহ করে সাভারের বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিল। মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখায় আটককৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর সাভার মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

কেআই/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি