Ekushey Television Ltd.

সাভারে যুবককে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ১২:৩৮ ১৫ এপ্রিল ২০১৯

ঢাকার অদূরে সাভারে মহসিন খাঁন নামের (২৪) এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবিদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রোববার রাতে সাভার বাজার বাসস্ট্যান্ডের চৌরঙ্গী মার্কেটের পাশে হত্যাকাণ্ডেরে এ ঘটনা ঘটে। নিহত যুবক আশুলিয়ার পানধোয়া এলাকার সিরাজ খাঁনের ছেলে বলে জানা গেছে।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, রোববার রাতে মহসিন তার বন্ধু দিপুর সঙ্গে আশুলিয়ার গকুলনগর এলাকায় বৈশাখী মেলায় বেড়াতে যান। এ সময় দিপু তাকে কৌশলে সাভারে নিয়ে সন্ত্রাসীদের দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এসআই আবিদ হাসান জানান, রোববার রাতে সাভার বাজার বাসস্ট্যান্ডের চৌরঙ্গী সুপার মার্কেটের একটি ওষুধের দোকানের পাশে রক্তাক্ত অবস্থায় মহসীন পড়ে ছিল। পরে পথচারীরা তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করা হয়। তার মাথা, পিঠ, পেটে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরিকল্পিতভাবে কেউ তাকে হত্যা করেছে। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান এসআই।

একে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি