ঢাকা, বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯, || কার্তিক ৩০ ১৪২৬

Ekushey Television Ltd.

সাভারে হত্যা মামলার আসামী আটক  

সাভার প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৭ ১৯ অক্টোবর ২০১৯

সাভারের কোটবাড়ি এলাকায় পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ হত্যার ঘটনায় জড়িত সুজাত আলী(৩৮)কে গ্রেফতার করেছে র‌্যাব-৪ এর সদস্যরা।এর আগে একই মামলায় আরও চার আসামিকে গ্রেফতার করেন সাভার মডেল থানা পুলিশ। শুক্রবার গভীর রাতে সাভারের রেডিওকলোনী এলাকা থেকে তাকে থেকে তাকে গ্রেফতার করেন র‌্যাব-৪ এর একটি চৌকস দলের সদস্যরা।

র‌্যাব-৪(সিপিসি-২) এর অধিনায়ক মেজর শিবলী সাদিক বলেন, সাভারে আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদকে গুলি করে হত্যার ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ফলাও করে প্রচার হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।এ ঘটনার পর থেকে মামলার আসামিরা পলাতক ছিলেন।পরে শুক্রবার দিবাগত রাতে সাভারের রেডিওকলোনী এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত আসামি সুজাতকে গ্রেফতার করা হয়। 

র‌্যাব-৪ (সিপিসি-২) এর সিনিয়র এএসপি সাজিদুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত সুজাত জিজ্ঞাসাবাদে সাভার পৌর আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদকে হত্যার কথা স্বীকার করেছে। আইনগত প্রক্রিয়া শেষে শনিবার দুপুরে তাকে সাভার মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে দশটার দিকে সাভার পৌর এলাকার কোটবাড়ি মহল্লায় নিজ বাসায় ফেরার পথে প্রতিপক্ষের গুলিতে খুন হন পৌর আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আব্দুল মজিদ। এঘটনায় গুলিবিদ্ধ হয় আরও একজন।ইতিমধ্যে হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্রসহ মানিক নামে আরও এক আসামীসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এছাড়া র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া সুজাতকে নিয়ে এখন পর্যন্ত হত্যাকান্ডের ঘটনায় দায়ের করা মামলায় পাঁচ আসামিকে গ্রেফতার করা হলেও অন্য জড়িতদের আটক করতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের অভিযান অব্যাহত রয়েছে বলে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এ.এফ.এম সায়েদ নিশ্চিত করেন। 
কেআই/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি