ঢাকা, সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৮ ১৪২৬

Ekushey Television Ltd.

সালমানকে ছেড়ে দিয়েছে পুলিশ

প্রকাশিত : ১১:৩২ ২০ ফেব্রুয়ারি ২০১৯

ভিডিও সরানোর শর্তে সালমান মুক্তাদিরকে ছেড়ে দিয়েছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে তাকে ছেড়ে দেয়া হয়। ডিএমপির সাইবার সিকিউরিটি ও ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) নাজমুল ইসলাম এ কথা জানিয়েছেন।

এডিসি নাজমুল ইসলাম বলেন, ‘সে (সালমান) ভিডিও রিমুভ সংক্রান্তে কমিটমেন্ট দিয়েছে। আমাদের পক্ষ থেকে তাকে কাউন্সেলিং ও নিরাপদ ইন্টারনেট সংক্রান্তে কিছু নির্দেশনা দেয়া হয়েছে। সেগুলো মনিটর করা হচ্ছে। কমিটমেন্ট রক্ষা না করলে পরবর্তীতে আইন মোতাবেক ব্যবস্থা নেয়া হবে।

এর আগে, মঙ্গলবার বিকেল ৪টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য দেশের সমালোচিত ইউটিউবার সালমান মুক্তাদিরকে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিটে নেয়া হয়।

প্রসঙ্গত, কিছুদিন আগে সালমান মুক্তাদির তার ইউটিউব চ্যানেলে ‘অভদ্র প্রেম’ টাইটেলে একটি গানের ভিডিও প্রকাশ করেন। ভিডিওটি অশ্লীলতার দায়ে সমালোচনার মুখে পড়েন সালমান মুক্তাদির। এরপর তার ইউটিউব চ্যানেল এর সাবস্ক্রাইবার কমতে থাকে।

অনেকে নিজেই সালমান মুক্তাদিরের চ্যানেল আনসাবস্ক্রাইব করেছেন, অন্যকে আনসাবস্ক্রাইব করতে উৎসাহ দিয়েছেন। ৬ ফেব্রুয়ারি থেকে তার ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার কমতে শুরু করে। এক সপ্তাহেই ইউটিউবের প্রায় দেড় লাখ ফলোয়ার হারিয়েছেন সালমান।

এসএ/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি