ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

সিদ্দিক হত্যাকাণ্ডের দশ দিনেও ধরাছোঁয়ার বাইরে আসামিরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০১ ১৩ জুলাই ২০২০

ফরিদপুরের আলোচিত সিদ্দিক মোল্লা (৬৩) হত্যাকাণ্ডের দশ দিন পেরিয়ে গেলেও এখনও ধরাছোয়ার বাহিরে আসামিরা। এমনকি ভুক্তভোগী পরিবারটি এখন নিরাপত্তাহীনতায় ভুগছে। চাপা ক্ষোভ এলাকাবাসীদের মাঝে।

এমন অবস্থায় আজ সোমবার নিরপেক্ষ তদন্ত ও প্রকৃত দোষীদের বিচার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে নিহতদের স্বজনরা। তবে এ সময় পুলিশ বাধা দেয় বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা। 

জানা যায়, গত ২ জুলাই জেলার মধুখালী উপজেলার কোড়কান্দি ইউনিয়নের কাটাখালী গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশী প্রতিপক্ষের লোকজন দেশিয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সিদ্দিক মোল্লার বাড়িতে হামলায় চালায়। এ সময় তারা সিদ্দিক মোল্লা, তার ২ ছেলে কামরুল মোল্লা ও হানিফ মোল্লা এবং সিদ্দিক মোল্লার ভাইয়ের ছেলে মনিরুল মোল্লাকে এলোপাতাড়িভাবে কুপিয়ে, পিটিয়ে ও মারধর করে গুরুতর জখম করে চলে যায়। 

পরে আহতাবস্থায় তাদেরকে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সিদ্দিক মোল্লাকে মৃত ঘোষণা করেন এবং বাকি ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় নিহত সিদ্দিক মোল্লার ছেলে কামরুল মোল্লা বাদী হয়ে ৪ জুলাই হামলাকারী শাহাদৎ হোসেন খান ওরফে লালসহ ৬০ জনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাতনামা ১০-১৫ জনকে আসামি করে মধুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। থানার এসআই সাজ্জাদ হোসেন মামলাটি তদন্ত করছেন। কিন্তু ঘটনার ১০দিন অতিবাহিত হলেও পুলিশ কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি।

এআই//এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি