ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০, || আষাঢ় ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

সিরাজগঞ্জে করোনার উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৫৩ ২৮ মে ২০২০

করোনার উপসর্গ নিয়ে বৃহস্পতিবার সিরাজগঞ্জে সাংস্কৃতিক ব্যক্তিত্ব মুক্তিযোদ্ধা এবং জুট মিল শ্রমিকসহ দু'জনের মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে ওই দু’জনসহ তাদের স্বজনদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

নিহতরা হলেন,সিরাজগঞ্জ জেলা সদরের পৌর এলাকার মাছুমপুর মহল্লার যুদ্ধাহত মুক্তিযোদ্ধা,সাংস্কৃতিক ব্যক্তিত্ব,জনতা ব্যাংক সিরাজগঞ্জ শহরের প্রধান শাখার সাবেক সিনিয়র কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন(৬৭) এবং কাজিপুর উপজেলার শুভগাছা বড়বাড়িয়া গ্রামের জুটমিল শ্রমিক আবুল কালাম (৫৫)। মৃত জব্বার আলী ব্যাপারীর পুত্র আবুল কালাম চট্টগ্রামে আমিন জুট মিলে শ্রমিক ছিলেন।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম হীরা বলেন, মুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। তার হার্টে রিং পড়ানোসহ বাইপাস সার্জারীও করা ছিল। গত দু’দিন ধরে নতুন করে তার জ্বর ও শ্বাসকষ্ট শুরু হয়। বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে তিনি মারা যান। খবর পেয়ে মেডিকেল টিম পাঠিয়ে মৃত ব্যক্তি ও
পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে রাস্ট্রীয় মর্যাদায় কান্দাপাড়া কবরস্থানে বাদ জোহর বীর মুক্তিযোদ্ধা মোয়াজ্জেনের হোসেন দাফন সম্পন্ন হয়েছে বলে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিটের সাবেক ডেপুটি কমান্ডার আশরাফুর ইসলাম চৌধুরী জগলু জানান।

কাজিপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোমেনা পারভীর পারুল  জানান, করোনার উপসর্গ নিয়ে শুভগাছা বড়বাড়িয়ার আবুল কালাম বৃহস্পতিবার সকালে মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মৃত্যুর পর প্রতিবেশী ও নিকটাত্মীয়রা ভয়ে এলাকা ছেড়ে চলে গেছে।
 
কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী জানান, উপজেলা করোনায় মৃত দাফন কমিটি স্বাস্থ্যবিধি মেনে দুপুরে তার দাফন সম্পন্ন করেছে।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি