ঢাকা, রবিবার   ২০ অক্টোবর ২০১৯, || কার্তিক ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

সিরাজগঞ্জে নৌকা বাইচ অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ২২:৩৬ ১০ অক্টোবর ২০১৯

সিরাজগঞ্জ যমুনা নদীতে অনুষ্ঠিত হলো গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা। বৃহস্পতিবার বিকেলে জেলা পরিষদের আয়োজনে সিরাজগঞ্জ, টাঙ্গাইল, পাবনা, জামালপুরসহ বিভিন্ন জেলার ৩৬টি নৌকা এই প্রতিযোগীতায় অংশ নেয়। 

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। তখন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ইফতেখার উদ্দিন শামীম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী শফিকুল ইসলাম, উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী শফিকুল ইসলাম শফি, পৌরসভার প্যানেল মেয়র-১ ও প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন প্রমুখ।  

গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ উপভোগ করার জন্য যমুনা নদীর হার্ড পয়েন্ট থেকে শুরু করে দীর্ঘ তিন কিলোমিটার এলাকা জুড়ে লক্ষাধিক নারী পুরুষ ভীড় করে। মাঝ নদীতেও ছিল শত-শত নৌকায় সিরাজগঞ্জ-টাঙ্গাউল জেলার মানুষের স্বতঃফুর্ততা। সবাই মেতে ছিল নির্মল আনন্দে।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি