ঢাকা, রবিবার   ১৮ আগস্ট ২০১৯, || ভাদ্র ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

সিরাজগঞ্জে সাবানের দাম নিয়ে মারামারি, কসমেটিক দোকানির মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১২ ১৮ জুলাই ২০১৯

সিরাজগঞ্জে সাবানের দাম নিয়ে বাক বিতন্ডার জের ধরে মারামারির ঘটনায় মাসুদ শেখ নামে এক কসমেটিক দোকানির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে শহরের ১নং খলিফা পট্টিতে এই ঘটনা ঘটে। পরে ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই কর্মচারীকে আটক করেছে পুলিশ। 

নিহত মাসুদ শেখের বাড়ি সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের নৈলছাপাড়া গ্রামে। সে ওই গ্রামের মোঃ নূরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এদিন বিকেল চারটার দিকে সিরাজগঞ্জ শহরের ১নং খলিফা পট্টির মাসুদ স্টোর থেকে জনৈক ক্রেতা ১শ টাকা দিয়ে একটি ডাভ সাবান ক্রয় করে। ওই ক্রেতা পরে শহরের এস এস রোডের কোয়ালিটি স্টোর নামে একটি দোকানে একই সাবানের দাম জিজ্ঞেস করলে দোকানি ৮৫ টাকা দাম চান। 

ফলে সাবানের দাম বেশি নেয়ার বিষয়টি ক্রেতা মাসুদ স্টোরের প্রোপ্রাইটর মাসুদ শেখকে এসে জানালে সে ক্ষিপ্ত হয়ে কোয়ালিটি স্টোরে আসে। মাসুদ কোয়ালিটি স্টোরের কর্মচারীদের সঙ্গে দাম নিয়ে বাক বিতণ্ডার এক পর্যায়ে কোয়ালিটি স্টোরের কর্মচারীরা মাসুদকে মারধর করলে সে গুরুতর আহত হয়। 
পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে আড়াইশ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। 

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোঃ ফয়সাল আহম্মেদ জানান, প্রাথমিকভাবে হার্ট এট্যাক মনে হলেও ময়না তদন্তে মৃত্যুর মূল কারণ জানা যাবে। 

সিরাজগঞ্জ সদর থানার পরিদর্শক তদন্ত মোঃ রফিকুল ইসলাম জানান, নিহতের বাবা মোঃ নূরুল ইসলাম থানায় অভিযোগ দিয়েছেন। তার অভিযোগের ভিত্তিতে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য কোয়ালিটি স্টোরের দুই কর্মচারীকে আটক করা হয়েছে।

এনএস/আরকে

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি