ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ৩০ ১৪২৭

Ekushey Television Ltd.

আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষ

সিরাজগঞ্জে ১৫৭ নেতাকর্মীর নামে মামলা

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১৮:০০ ৯ ডিসেম্বর ২০১৯

সিরাজগঞ্জে আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ চলাকালে পুলিশের উপর হামলার অভিযোগ এনে বিএনপির ১৫৭ নেতাকর্মীকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। 

সোমবার সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) জয়দেব বাদী হয়ে বিএনপির ১১৭ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত ৩০/৪০ জনকে আসামী করে এই মামলাটি দায়ের করেন।

আসামীদের মধ্যে রয়েছেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি নাজমুল হাসান রানা, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন রাজেশ প্রমুখ।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, গতকাল রোববার আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ চলে। সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ সদস্যরা। 

এ সময় দায়িত্বরত পুলিশ সদস্যদের উপর হামলা করে বিএনপির নেতাকর্মীরা। হামলায় আমি (ওসি)সহ ৫ পুলিশ সদস্য আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করা হয়। এই হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য,সিরাজগঞ্জ সরকারী কলেজের আয়োজনে রোববার বিজয় র‌্যালীতে আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেয়। বিজয় র‌্যালীটি বেলা সাড়ে ১১টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় আওয়ামীলীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয় পক্ষের ৩০ জন আহত হয়। 

কেআই/আরকে


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি