ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

সিরাজগঞ্জ গণমাধ্যমকর্মীদের সাথে বিএফইউজের মতবিনিময়

সিরাজগঞ্জ প্রতিনিধি 

প্রকাশিত : ১২:৪৩ ২২ সেপ্টেম্বর ২০২০

করোনাকালীন সময়ে তৃণমুল গণমাধ্যমকর্মীদের পেশাগত দায়িত্ব পালনে সিরাজগঞ্জের সাংবাদিকদের সাথে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন। 

সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে সিরাজগঞ্জ প্রেসক্লাব ভবনে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ন মহাসচিব আব্দুল মজিদ। 

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, সিনিয়র সাংবাদিক বাবু ইসলাম, হেলাল আহমেদ, এসএম তফিজ উদ্দিন, ফজল এ খোদা লিটন ও সুকান্ত সেন। 

বক্তারা বলেন, ‘মহামারি করোনাকালীন সময়ে সাংবাদিকরা সন্মুখযোদ্ধা হিসেবে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে বেশ কয়েকজন সাংবাদিক করোনায় মারা গেছেন। প্রধানমন্ত্রী এই দুর্যোগকালীন সময়ে সাংবাদিকদের পাশে থেকে সার্বিকভাবে সহযোগিতা করছেন।’

পরে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে মোল্লা জালাল সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের পক্ষ থেকে ৩৬ জন সাংবাদিকের অনুদানের চেক তুলে দেন।

এআই//এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি