ঢাকা, রবিবার   ২৭ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

সীতাকুণ্ডের জিপিএস ইস্পাত লিমিটেডে বিদ্যুৎ পিষ্ট হয়ে নিহত ২ 

এম হেদায়েত, সীতাকুণ্ড 

প্রকাশিত : ২৩:১২ ৫ আগস্ট ২০২০

আজ বিকাল ৩ টায় সীতাকুন্ড থানাধীন কুমিরা জিপিএস ইস্পাত লিমিটেডের ভিতরে কর্মরত মাটি কাটার ২ শ্রমিক বিদ্যুৎ পিষ্ট হয়ে নিহত হয়েছে।

নিহত দুই ব্যক্তি হলেন, মমতাজ(২৮) পিতাঃ নুরুচ্ছফ প্রকাশ নুরু সাং পৃর্ব উজানটিয়া, উজানটিয়া ইউপি ওয়ার্ড় নং ০৭ থানাঃ পেকুয়া, জেলাঃ কক্সবাজার। অপরজন আব্দুর রশিদ মাঝি (২৭) পিতা মৃত সিরাজ মিয়া। উজানটিয়া গোদারপাড়া থানা, পেকুয়া জেলা, কক্সবাজার।

উভয় ব্যক্তি সীতাকুন্ড থানাধীন জিপিএইচ ইস্পাত কোম্পানি লিমিটেডের পাহাড়ের ভিতর লেকের মধ্যে একপাশে মাটি কেটে পানির উপরে ডামের মধ্যে করে লেক এর দক্ষিণ পাশে বাঁধ নির্মাণ করিতেছেন যাতে করি লেকের পানি বাইরে না চলে যায়। 
উক্ত লেকের পানি পাইপ লাইন দিয়ে জিপিএইচ ইস্পাত কোম্পানি ফ্যাক্টরিতে সংগ্রহ করে থাকেন। উক্ত মাটি কাটা স্থান দিয়ে হাই ভোল্টেজ বিদ্যুতের লাইন পানির নিচে দিয়ে চলে যায়। পানির নিচে মোটরের সংযোগের জন্য। ওই স্থানে দুপুর ৩টায় উক্ত মাটি কাটার শ্রমিক একই স্থানে বিদ্যুৎপিষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। 

মমতাজ (২৮) এর লাশ সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চট্টগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে এবং আব্দুর রশিদ এর লাশ চট্টগ্রাম মেডিকেলে পোস্টমর্টেমের জন্য নেওয়া হয়েছে। সীতাকুণ্ড থানার অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন মোল্লা জানান, নিহত ২ ব্যাক্তি জিপিএস ইস্পাত লিমিটেডের দৈনিক অস্থায়ী শ্রমিক, এ বিষয়ে সীতাকুণ্ড থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে এবং লাশ ২টি মর্গে পাঠানো হয়েছে।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি