ঢাকা, রবিবার   ১৭ নভেম্বর ২০১৯, || অগ্রাহায়ণ ৩ ১৪২৬

Ekushey Television Ltd.

সুনামগঞ্জের বিতর্কিত ইউএনও আসিফ ইমতিয়াজকে প্রত্যাহার 

সুনামগঞ্জ প্রতিনিধি:

প্রকাশিত : ১৮:৩৮ ৯ সেপ্টেম্বর ২০১৯

অবশেষে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার আসিফ ইমতিয়াজকে নারী কেলেঙ্কারী ও দুর্নীতির অভিযোগে প্রত্যাহার করেছে জনপ্রশাসন মন্ত্রনালয়। বৃহস্পতিবার দুপুরে জনপ্রশাসন মন্ত্রনালয়ের উপ-সচিব মুহাম্মদ আব্দুল লতিফ কর্তৃক স্বাক্ষরিত পত্রের মাধ্যমে তাকে সহকারী নিয়ন্ত্রক ইলেকট্রনিক স্বাক্ষর সার্টিফিকেট প্রদানকারী কর্তৃপক্ষের নিয়ন্ত্রকের কার্যালয়ে বদলী করা হয়। 

সুত্র জানায়, ৫ মাস আগে বিয়ের প্রলোভন দেখিয়ে ময়মনসিংহের এক নারীকে স্ত্রী সাজিয়ে দীর্ঘ ৯ মাস ঘর সংসার করে স্ত্রী’র মর্যাদা না দেয়ায় কথিত প্রেমিক জনপ্রশাসন মন্ত্রনালয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের ভিত্তিতে জেলা প্রশাসকের কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট হারুন অর রশিদ দীর্ঘ দিন উভয় পক্ষের সাক্ষ্য গ্রহন ও তথ্য উপাত্ত সম্বলিত ঘটনার সত্যতা প্রাথমিকভাবে প্রমানিত হওয়ায় জনপ্রশাসন মন্ত্রনালয় বরাবরে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। 

সূত্র আরও জানায়, আসিফ ইমতিয়াজ সুনামগঞ্জের তাহিরপুরে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের পর নানান অনিয়ম দুর্নীতির সাথে জড়িয়ে পড়েন এবং স্থানীয় ও জাতীয় দৈনিকে একাধিক প্রতিবেদন প্রকাশিত হয়। এ ব্যাপারে জেলা প্রশাসক মো: আব্দুল আহাদ বিতর্কিত তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার আসিফ ইমতিয়াজকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরকে//

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি