ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

সুনামগঞ্জে ইয়াকুব হত্যার বিচারের দাবীতে প্রতিবাদ সভা 

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৭ ১৪ ডিসেম্বর ২০১৯

বহুল আলোচিত সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ মসজিদের মোয়াজ্জিন মাওলানা ইয়াকুব আলী হত্যাকান্ডের ঘটনায় সকল হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের দাবীতে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪টায় বৃহত্তর গোবিন্দগঞ্জবাসীর আয়োজনে গোবিন্দগঞ্জ নতুনবাজারে এ সভা অনুষ্ঠিত হয়। 

প্রবীন আইনজীবি এড. আবুল কালামের সভাপতিত্বে  ও  মো. আশরাফুল রহমান এনামের সঞ্চালনায় প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন  আওয়ামী লীগ নেতা ও ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. অলিউর রহমান চৌধুরী বকুল।
 
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,গোবিন্দগঞ্জ ডিগ্রি কলেজের ভাইস প্রিন্সিপাল মহিউদ্দিন, গোবিন্দগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ফজলুল করিম বকুল,আব্দুস ছত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক মানিক, ডিগ্রি কলেজের সদস্য আল মুজিবুর রহমান, চৈইলা আবজালাবাদ ইউপির সাবেক চেয়ারম্যান সামছুদ্দিন কাচা মিয়া, গোবিন্দগঞ্জ উচ্চ বিদ্যালয়ের সদস্য গৌছ উদ্দিন, ডিগ্রি মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আব্দুস ছোবাহান,যুবলীগ নেতা আবু জাহিদ মোহাম্মদ আব্দুল গফ্ফার, আব্দুল লতিফ প্রমুখ।
 
ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. অলিউর রহমান চৌধুরী বকুল বলেন চলতি বছরের গত ৬ নভেম্বর গোবিন্দগঞ্জ মসজিদের মোয়াজ্জিন সহজ সরল মাওলানা ইয়াকুব আলীকে প্রকাশ্যে দিবালোকে দাড়ালো অস্ত্র দিয়ে হত্যা করে স্থানীয় কিছু সন্ত্রাসীরা।

এঘটনায় গত  ৮ নভেম্বর নিহতের স্বজন মো. আওলাদ আলী বাদি হয়ে ৫৩ জনকে আসামী করে ছাতক থানায় একটি হত্যা মামলা দায়ের করা হলেও পুলিশ এখন পর্যন্ত প্রকৃত খুনীদের গ্রেফতার করতে পারেনি। এই চক্রটি  এই শান্তিপূর্ণ গোবিন্দগঞ্জকে অশান্ত করতে ইতিমধ্যে শিলং তীর খেলা,মদ জুয়া সহ বিভিন্ন অসামাজিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। 

তিনি বলেন আমাদের বর্তমান আওয়ামী লীগ সরকারের সকল উন্নয়ন কর্মকান্ডকে ম্লান করে ওরা এই গোবিন্দগঞ্জকে অশান্তিতে পরিণত করেছে। এখানকার মানুষজন শান্তিপ্রিয় হলেও তাদের কর্মকান্ডে সবাই আতংঙ্কিত। কাজেই আমরা কোন গ্রামের বিরুদ্ধে নয় আমরা প্রকৃত খুনীদের বিশেষ ট্র্যাইব্যুনাল ঘটন করে অবিলম্বে সকল খুনীদের গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট জোর দাবী জানান। 

কেআই/আরকে

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি