ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

Ekushey Television Ltd.

সুনামগঞ্জে জমি বিরোধে কিশোর নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৩ ৩ মার্চ ২০২০

নিহত কিশোর শহীদ নূর। ছবি: একুশে টেলিভিশন

নিহত কিশোর শহীদ নূর। ছবি: একুশে টেলিভিশন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া আদর্শ গ্রামে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় কিশোর শহীদ নূর (১৭) নিহত হয়েছে। এই ঘটনায় কিশোরের পিতা নাছির উদ্দিন (৫৫)কে আশংকাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে নাছির উদ্দিন ও তার ছেলে শহীদ নূর বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি যাওয়ার সময় হঠাৎ ধারালো অস্ত্র নিয়ে গোলাম কাদির তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় শহীদ নুরের তলপেটে গুরুতর আঘাত লাগায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর সে মারা যায়।

স্থানীয় এলাকাবাসী ও ইউপি সদস্য মনির উদ্দিন জানান, দীর্ঘদিন ধরেই ঘাগটিয়া আদর্শ গ্রামের নাছির উদ্দিন ও তার ভাতিজা গোলাম কাদিরের মধ্যে মামলা-মকদ্দমাসহ জমি সংক্রান্ত বিরোধ চলছিল।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. সুমন বর্মন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, অপর একজনকে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এ ব্যাপারে তাহিরপুর থানা অফিসার ইনচার্জ আতিকুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। লাশ ময়না তদন্তের পর মামলার প্রক্রিয়া নেওয়া হবে। 

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি