ঢাকা, সোমবার   ০৬ এপ্রিল ২০২০, || চৈত্র ২৩ ১৪২৬

Ekushey Television Ltd.

সুনামগঞ্জে পুলিশ ও সেনাবাহিনীর টহল জোরদার

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২১ ২৫ মার্চ ২০২০

করোনা ভাইরাস যখন বহির্বিশ্বে মহামারি আকার ধারণ করেছে ঠিক সেই সময় সুনামগঞ্জের বিভিন্ন উপজেলা শহর ও গ্রামগঞ্জে প্রয়োজনীয় ঔষধ ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রে দোকানপাঠ খোলা রেখে বাকি সবধরনের দোকান বন্ধ রাখতে পুলিশ প্রশাসন ও সেনাবাহিনীর সদস্যদের টহল জোরদার করা হয়েছে।

শহরের ছোটখাটো রিকশা, ভ্যানগাড়ি চলাচলেও পুলিশ বাধা দিচ্ছে। তবে জেলা ও উপজেলা শহর থেকে দূরপাল্লার যানবাহন চলাচল সম্পূর্ণভাবে বন্ধ রয়েছে।

আজ বুধবার সকাল থেকে পুলিশ বাহিনীর সদস্যরা শহরের বিভিন্ন রাস্তার মোড়ে হ্যান্ড মাইক হাতে নিয়ে সাধারণ মানুষদের মাস্ক ব্যবহারের পাশাপাশি ঘরের বাহিরে বের হতে নিষেধ করছেন। ফলে শহরের বিভিন্ন রাস্তায় দোকানপাঠ বন্ধ করে দিয়েছেন দোকান মালিকরা। এতে অনেকটাই মানুষ শূন্য হয়ে পড়েছে শহর। 

সবার মনে এক ধরনের অজানা আতংঙ্ক বিরাজ করছে। সাধারণ মানুষজন প্রয়োজন ছাড়া ঘরের বাহিরেও বের হচ্ছেন না। আর যারা বের হচ্ছেন প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করে বাড়ি ফিরতে দেখা যাচ্ছে। 

ইতিমধ্যে গত ১ লা মার্চ থেকে আজ পর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশ থেকে ২ হাজার ৩৪৫ প্রবাসীরা জেলার জগন্নাথপুর, দক্ষিণ সুনামগঞ্জ, ছাতক, দিরাইসহ বিভিন্ন উপজেলায় নিজ বাড়িতে ফিরেছেন। এরমধ্যে ৪৫০ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে বলে সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন জানিয়েছেন। 

এআই/এসি
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি