ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯, || ভাদ্র ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩২ ১৬ জুলাই ২০১৯ | আপডেট: ২০:৩৪ ১৬ জুলাই ২০১৯

সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মানিকদা ও নুরপুর গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৪টায় সরকার কর্তৃক বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে ক্ষতিগ্রস্থদের মাঝে ১০কেজি চাল,ডাল,তেল,চিনি,লবণসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দেন চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার।

এ সময় উপস্থিত ছিলেন চরনারচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দন তালুকদার, সমাজসেবক মো. আজিজুল হক,ইউপি সদস্য প্রদীপ ভৌমিক,রুপক কুমার রায় চৌধুরী,ব্যবসায়ী সুবল দে,ইউপি সদস্য মো.ইউনুস মিয়া ও ভূষন চন্দ্র দাস প্রমুখ।

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার দাস তালুকদার বলেন, আমরা হাওরপাড়ের মানুষ হিসেবে প্রাকৃতিক দুর্যোগ আছে এবং থাকবে। হাওরপাড়ের মানুষজন এই প্রাকৃতিক দুর্যোগের সঙ্গে মোকাবেলা করেই যুগ যুগ ধরে ঠিক আছেন।

তিনি বলেন,সরকার এই বন্যার্ত মানুষদের কল্যাণে প্রস্তুতির অংশ হিসেবে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। যেকোন দুর্যোগ মোকাবেলায় আমার ইউনিয়নের সর্বস্তরের মানুষ সব সময়ই  প্রস্তুত বলেও তিনি জানান।

অন্যদিকে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় বাংলাদেশ বাস্তুহারালীগ সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে জাতীয় যুব শ্রমিকলীগ সুনামগঞ্জ জেলা শাখার সহযোগিতায় সুনামগঞ্জ পৌরসভার বিসিক শিল্পনগরী এলাকায় শতাধিক পরিবারের সদস্যদের হাতে শুকনো খাবার তুলে দেওয়া হয়।এসময় সুনামগঞ্জ জেলা যুব শ্রমিক লীগের সভাপতি মো. মাহতাব উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক একে মিলন আহমেদ উপস্থিত ছিলেন।

এ সময় নেতৃবৃন্দরা বলেন,বর্তমান সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা হাওরবাসীর কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশে আজ কোন মানুষ গৃহহীন নেই কোন মানুষ না খেয়ে মরতে শোনা যায়নি। সরকার বন্যা কবলিত এলাকায় ক্ষতিগ্রস্থ প্রতিটি মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

এনএম/কেআই

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি