ঢাকা, সোমবার   ৩০ মার্চ ২০২০, || চৈত্র ১৬ ১৪২৬

Ekushey Television Ltd.

সুনামগঞ্জে বাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে আহত ২০ 

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:২৩ ২৫ ফেব্রুয়ারি ২০২০

সুনামগঞ্জ জেলা শহরের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে বিআরটিসি একটি বাস মালবাহী ট্রাক্টরের সাথে সংঘর্ষে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন। 

এদের মধ্যে ৫/৬ জনের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ জানা যায়, শহরের পুরাতন বাস স্টেশন এলাকা থেকে কুমিল্লাগামী একটি বিআরটিসি বাস সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল ও কলেজের সামনে আসলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে।

এসময় বিআরটিসি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থলে এসে দ্রুত যাত্রীদের আহত অবস্থায় সুনামগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহতরা হলেন, লিজা আক্তার (২০)। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার জিয়াউল হকের স্ত্রী, একই জেলার মৃত ফুল মিয়ার ছেলে মো. রফিক মিয়া (৬০), আব্দুর বারিকের ছেলে কমর আলী (৩৫) আহত জেলার মো. ইউসুফ মিয়ার স্ত্রী মুর্শেদা বেগম (২৫), সুনামগঞ্জ সদর উপজেলার মইনপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে মো. শোয়েব মিয়া (১৫), পৌর শহরের তেঘরিয়া এলাকার মরম আলীর ছেলে মজিবুর রহমানের ছেলে মো. সুফিয়ান ফকির (৫৪), লক্ষণশ্রী ইউনিয়নের গোয়ারছড়া গ্রামের আব্দুর বারিকের ছেলে মোঃ কমর আলী (৩৫) আব্দুল মালিকের ছেলে মো. জাকির হোসেন (২২)। 

এদের সবার অবস্থা গুরুতর হাওয়ায় তাদেরকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে সিলেটে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকি আহতদের তাৎক্ষণিকভাবে নাম পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর উপজেলার আবাসিক চিকিৎসক ডা. রফিকুল ইসলাম বলেন, আহত অবস্থায় ২০ জনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত ৬ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. শহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের মধ্যে ৫/৬ জনের অবস্থা গুরুতর হাওয়ায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে গ্রেরণ করা হয়েছে।

কেআই/এসি

 
 

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি