ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭

Ekushey Television Ltd.

সুনামগঞ্জে শ্বাসকষ্টে মহিলার মৃত্যু,পরিবার হোম কোয়ারেন্টিনে

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২৩:১২ ৩০ মার্চ ২০২০

সুনামগঞ্জ শহরের পূর্ব নতুনপাড়ায় ৫৫ বছর বয়সী নারী’র কাশি ও শ্বাসকষ্টে মৃত্যু হয়েছে। সোমবার ভোর ৬টায় অসুস্থ অবস্থায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এই মহিলার মৃত্যু’র পর এলাকায় উৎকণ্ঠা দেখা দেয়। মহিলার স্বামীকে করোনা পরীক্ষা করণের জন্য সিলেটে পাঠানো হয়েছে। পরিবারকে হোম কোয়ারেন্টিনে নজরদারিতে রাখা হয়েছে। 

স্বাস্থ্য বিভাগ ও রোগীর স্বজনরা জানান, সুনামগঞ্জ শহরের পূর্ব নতুন পাড়ায় ৫৫ বছর বয়সি মহিলা উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্টের রোগী ছিলেন। কয়েকদিন ধরে তিনি সর্দি-কাশিতেও ভুগছিলেন। 

হাসপাতালের আর এম ও ডা. রফিকুল ইসলাম জানান, কর্তব্যরত চিকিৎসক তাদের জানিয়েছেন হাসপাতালে পৌঁছার আগেই এই মহিলা মারা গেছেন।
 
এ ব্যাপারে সিভিল সার্জন ডা. শামছুদ্দিন জানালেন, মৃতের স্বামী জানিয়েছেন, তার স্ত্রী অতি উচ্চ রক্তচাপের রোগী এবং শ্বাসকষ্টে ভুগছিলেন। স্ত্রী’র মৃত্যুর পর স্বামীকে করোনায় আক্রান্ত কী-না পরীক্ষাকরণের জন্য সিলেটে পাঠানো হয়েছে। পরিবারের অন্য সদস্যদের হোম কোয়ারেন্টিনের মাধ্যমে নজরদারীতে রাখা হয়েছে। মৃত মহিলার শেষকৃত্য সম্পন্ন হওয়ায় তার কোন পরীক্ষা করা যায়নি বলে জানান সিভিল সার্জন।  তিনি জানান, এ ঘটনার পর পূর্ব নতুন পাড়াসহ বিভিন্ন এলাকা থেকে লোকজন জানতে চাচ্ছেন কীভাবে ওই মহিলার মৃত্যু ঘটেছে। 

কেআই/এসি
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি