ঢাকা, শুক্রবার   ১০ জুলাই ২০২০, || আষাঢ় ২৬ ১৪২৭

Ekushey Television Ltd.

সুনামগঞ্জে ৪ পুলিশসহ আক্রান্ত আরো ১০

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৮ ২৬ মে ২০২০ | আপডেট: ১৮:০৫ ২৬ মে ২০২০

সুনামগঞ্জে কোভিড-১৯

সুনামগঞ্জে কোভিড-১৯

সুনামগঞ্জে আরও ৪ পুলিশ সদস্যসহ নতুন করে আরো ১০ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ১০৮ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ পুলিশ লাইন্সে ৪, ছাতকে ৪ এবং ধর্মপাশায় ২ জন। 

এ তথ্য নিশ্চিত করে জেলা সিভিল সার্জন ডা. শামছুদ্দিন জানিয়েছেন, শাহজালাল বিজ্ঞান ও  প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) পিসিআর ল্যাবে করোনা পরীক্ষা শেষে সোমবার রাত সাড়ে ১০টায় সুনামগঞ্জ পুলিশ লাইন্সে ৪ ও ছাতকে ৪ জনের করোনা শনাক্তের কথা জানানো হয় এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ধর্মপাশার ২ জনের করোনা শনাক্তের কথা জানানো হয়েছে। 

এদিকে সোমবার সুনামগঞ্জে নতুন করে হোম কোয়ারেন্টাইনে গেছেন ৬১ জন। কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১৮ জন, আইসোলেসন থেকে ছাড়া পেয়েছে ৪ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন আরও ৭ জন। বর্তমানে কোয়ারেন্টাইনে আছেন ৩৫৮ জন। এছাড়াও বিদেশ প্রত্যাগত আরও ১০ জন প্রবাসী সুনামগঞ্জে এসেছেন। কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসনের প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, অদ্যাবধি মোট কোয়ারেন্টাইনে এসেছেন ৪ হাজার ৯৪৮ জন। পাশাপাশি কোয়ারেন্টাইন সম্পন্ন করেছেন ৪ হাজার ৫৯০ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৯ জন। বর্তমানে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ১১ জন এবং আইসোলেশনে আছেন ৩৯ জন। 

উল্লেখ্য, গত ১ মার্চ থেকে বিদেশ থেকে এ জেলায় এসেছেন ২ হাজার ৫০৬ জন। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি