ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

সুনামঞ্জে বিজিবি ও বিএসএফ’র পতাকা বৈঠক

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:১৪ ১৯ ফেব্রুয়ারি ২০২০

বিজিবি’র লে. কর্ণেল মো. মাকসুদ আলম ও বিএসএফ’র শ্রী রাম চন্দ্র- একুশে টেলিভিশন

বিজিবি’র লে. কর্ণেল মো. মাকসুদ আলম ও বিএসএফ’র শ্রী রাম চন্দ্র- একুশে টেলিভিশন

সুনামগঞ্জ ২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বাংলাদেশ (বিজিবি) ও ভারতীয় বর্ডার সিকিউরিটি ফোর্স’র (বিএসএফ) ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে সীমান্তে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

সিলেট সেক্টরের সুনামগঞ্জ ২৮ বিজিবি ব্যাটালিয়ন কমান্ডার ও শিংল সেক্টরের ১৭০ ব্যাটালিয়ন বিএসএফ কমান্ডার পর্যায়ে ঐ পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। 

বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত তাহিরপুর উপজেলার চারাগাঁও সীমান্তের ১৫০ গজ বাংলাদেশ অভ্যন্তরে এ বৈঠক অনুষ্ঠিত হয়। 

বিজিবি’র পক্ষে নেতৃত্ব প্রদান করেন ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম ও অপরদিকে বিএসএফ’র  পক্ষে ব্যাটালিয়ন কমান্ড্যান্ট শ্রী রাম চন্দ্র।

সীমান্তে মাদকদ্রব্য, গবাদী পশুসহ অন্যান্য চোরাচালান প্রতিরোধ, অবৈধভাবে সীমান্ত পারাপার রোধ, সীমান্তে শূন্য রেখা হতে ১৫০ গজের মধ্যে এক সারি বিশিষ্ট কাঁটাতারের বেড়া নির্মাণ এবং সীমান্তের দ্বিপাক্ষিক বিভিন্ন বিষয়ের উপর গুরুত্বারোপ করে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে বৈঠকে আলোচনা করা হয়।

বৈঠকে সুনামগঞ্জ-২৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)’র সহকারি পরিচালক মাহবুবুর রহমান, কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুর রাশেদ, সুবেদার আইয়ুব খাঁন, বিওপি কমান্ডার এবং বিএসএফ ব্যাটালিয়নের উপ অধিনায়ক, ষ্টাফ অফিসার, কোম্পানী কমান্ডার, ক্যাম্প কমান্ডারগণ উপস্থিত ছিলেন। 

এ বিষয়ে ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্ণেল মো. মাকসুদুল আলম জানান, অত্যন্ত সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বিজিবি’র ব্যাটালিয়ন কমান্ডার-বিএসএফ’র নবাগত কমান্ড্যান্ড’র সাথে সৌজন্য সাক্ষাতসহ সুষ্ঠভাবে পতাকা বৈঠক সমাপ্ত হয়েছে। 

বৈঠক শেষে বিজিবি-বিএসএফ এর নেতৃবৃন্দদের অংশগ্রহনে এক মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠিত হয়।

এমএস/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি