ঢাকা, ২০১৯-০৬-২৬ ১৪:২০:১৫, বুধবার

Ekushey Television Ltd.

সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য কাজ করবো: শেখ তন্ময়

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১২:০১ এএম, ১৩ জানুয়ারি ২০১৯ রবিবার

বঙ্গবন্ধু পরিবারের সদস্য বাগেরহাট-২ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য শেখ তন্ময় বলেছেন, বাগেরহাটে সুশাসন ও ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আপনারা ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। আমি সেই প্রতিশ্রুতি রক্ষা করবো। আমার দ্বারা কেউ নির্যাতিত হবেন না।

শনিবার সন্ধ্যায় কচুয়া উপজেলার ধোপাখালী ইউনিয়ন পরিষদ চত্বরে নিজ উদ্যোগে প্রতিটি ইউনিয়নে-ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, নির্বাচনে অংশ নিয়ে আমি এলাকার জনগণকে প্রতিশ্রুতি দিয়েছিলাম মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত সুন্দর বাগেরহাট গড়ে তুলব। ইনশাআল্লাহ আমি সেই প্রতিশ্রুতি রক্ষা করবো। আমি নেতা হতে নয়, আপনাদের সেবক হিসেবে পাশে থাকবো।’

তিনি আরও বলেন, ‘এলাকার রাস্তা ঘাট ব্রীজ-কালভার্টের উন্নয়ন আসল উন্নয়ন নয়, আসল উন্নয়ন হচ্ছে মানুষের মন ও মানসিকতার উন্নয়ন। এলাকার বেশির ভাগ লোককে আওয়ামী লীগে আনতে গেলে তাদের সম্মান করতে হবে, সেবা করতে হবে এবং ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে। আমরা আজ দায়িত্বে আছি, আগামীতে নাও থাকতে পারি। জনগণের জন্য ভালো কাজ করে উদাহরণ সৃষ্টি করতে হবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, দেশ আরও এগিয়ে যাবে।

কচুয়া উপজেলার ধোপাখালী ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান শেখ মকবুল হোসেনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন- কচুয়া উপজেলা চেয়ারম্যান এস এম মাহফুজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিকদার কামরুল হাসান কচি, উপজেলা যুব লীগের আহ্বায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজরা ওবায়দুর রেজা সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার, উপজেলা কৃষক লীগের সভাপতি শিকদার হাদিউজ্জামান হাদিজ, সেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সাজ্জাদুল ইসলাম সুমন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রমুখ।

 

কেআই/এসএইচ/

ফটো গ্যালারি



© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি