ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০, || চৈত্র ২৪ ১৪২৬

Ekushey Television Ltd.

সেনবাগে শিশু ও গৃহবধূর মৃতদেহ উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২২:২৯ ২০ ফেব্রুয়ারি ২০২০

সেনবাগে শিশু ও গৃহবধূর মৃতদেহ উদ্ধার

সেনবাগে শিশু ও গৃহবধূর মৃতদেহ উদ্ধার

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়ন ও কাদরা ইউনিয়ন থেকে পৃথক ঘটনায় জান্নাত (৬) নামের এক শিশু ও সুফিয়া বেগম (১৯) নামের এক গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 

নিহতরা হলো- উপজেলার কাবিলপুর গ্রামের মো. সুমনের মেয়ে জান্নাত ও কাদরা ইউনিয়নের হুগলি গ্রামের সৌরভ হোসেনের স্ত্রী সুফিয়া বেগম।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে হুগলি গ্রামে সৌরভের ঘরের মধ্যে তার স্ত্রী সুফিয়ার ঝুলন্ত মৃতদেহ দেখতে পায় বাড়ির লোকজন। বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে। পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূ সুফিয়া আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

অপরদিকে, বুধবার দিবাগত রাতে কাবিলপুর গ্রামের নিজ বাড়ির ঘর থেকে ৬ বছর বয়সী জান্নাতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। জান্নাত শারীরিক প্রতিবন্ধী ছিল। 

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাতেন মৃধা জানান, গৃহবধূ সুফিয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ নেই। শিশু জান্নাতের মৃত্যু রহস্যজনক হওয়ায় বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি