ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০, || জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

সেনাবাহিনীর কাজের খোঁজ নিলেন জিওসি মে. জে. নজরুল ইসলাম

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ২০:২০ ৩০ মার্চ ২০২০

প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সর্বস্তরের মানুষকে সচেতন ও সহযোগিতায় ঠাকুরগাঁওয়ে নিয়োজিত সেনাবাহিনীর কাজের তদারকির উদ্দেশ্যে সেনাবাহিনীর রংপুর এরিয়া কমান্ডার (জিওসি) মেজর জেনারেল নজরুল ইসলাম সোমবার দুপুরে ঠাকুরগাঁয়ে আসেন। এসময় তিনি শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় স্থানীয় সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।

মেজর জেনারেল নজরুল ইসলাম সকলকে বাড়িতে অবস্থানের জন্য ও বিদেশ থেকে আগতদের হোম কোয়ারেন্টাইনে থাকার উপর গুরুত্বারোপ করেন এবং আতঙ্কিত না হয়ে সকলকে ঐক্যবদ্ধভাবে করোনা মোকাবেলার জন্য আহবান জানান। 

জনগণকে অহেতুক আতঙ্কিত না হওয়ার পরামর্শ দিয়ে তিনি বলেন, সেনাবাহিনী সবসময় জনগণের পাশে ছিলো, আছে এবং থাকবে। সেইসাথে জনগনকে সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি শতভাগ মেনে চলার আহ্বান জানান তিনি। করোনা ভাইরাস নিয়ে আমাদের দেশে এখনো আতঙ্কিত হওয়ার তেমন পরিস্থিতি তৈরি হয়নি মন্তব্য করে মেজর জেনারেল বলেন, বাংলাদেশ সরকার যথা সময়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করেছে। আগামীতে আমরা অনেক সুন্দর ভাবে থাকতে পারবো বলে তিনি আশা প্রকাশ করেন । 

এসময়  জেলা প্রশাসক ড. কেএমকামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, পুলিশ সুপার মো. মনিরুজ্জামান, লে. কর্নেল জেএমএম বখতিয়ারউদ্দিন, মেজর ফাহাদ বিন আব্দুল আজিজ ও স্থানীয় সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন। 

পরে জেলা প্রশাসক জেলার কর্মহীন ভিক্ষুক, দিনমজুর, হোটেল শ্রমিকসহ দুস্থদের সরকারি সাহায্য বিতরণের ব্যাপারে সাংবাদিকদের সাথে মতবিনিময় এবং সকল এনজিওসহ সমাজের বিত্তবানদের সহযোগিতা কামনা করেন।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি