ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯, || কার্তিক ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

সেলিব্রেটি সাদা দাড়িওয়ালা এই বৃদ্ধকে চিনতে পারছেন?

প্রকাশিত : ২০:৪৩ ২২ জুন ২০১৯ | আপডেট: ০০:১২ ২৪ জুন ২০১৯

লম্বা সাদা কোঁকড়ানো দাড়ি-গোঁফ। সাদা ভ্রূ, প্রকাণ্ড নাকের ওপর হাই পাওয়ারের চশমা। কপালে বলিরেখা স্পষ্ট। মাথায় পরে থাকা ফেজ টুপির উপরই স্কার্ফ জড়ানো। গায়ে হালকা আকাশি রঙের কুর্তা। দেখুন তো এই বৃদ্ধটিকে চিনতে পারছেন কিনা?

কিছুটা আন্দাজ করতে অসুবিধা হচ্ছে না নিশ্চয়। হ্যাঁ, ইনিই অমিতাভ বচ্চন। পরিচালক সুজিত সরকারের আগামী ছবি `গুলাবো সিতাবো`র জন্য এমনই অভিনব ভাবে দেখা যাবে বিগ বি-কে।।

জানা যাচ্ছে, পরিচালকের কাছ থেকে প্রথমবার এই লুকটা কথা জানার পরই উৎসাহী হয়ে পড়েন অমিতাভ বচ্চন। এই চরিত্রে অভিনয় করাটা নতুন চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করেন তিনি। এই বিশেষ মেকআপের জন্য নাকি শুটিং শুরুর আগে ঘণ্টার পর ঘণ্টা তাঁকে সময় দিতে হত। শুধু তাই নয় বিদেশ থেকে বিশেষ টিম আনা হয়েছিল এই লুকটা তৈরি করার জন্য।

অমিতাভ ছাড়াও এই ছবিতে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। ছবিতে অমিতাভকে দেখা যাবে আয়ুষ্মানের বাড়িওয়ালার চরিত্রে। ছবির প্রযোজক রনি লাহিড়ি জানান, আয়ুষ্মানের আরও একটি ছবি `বালা`-র শুটিং শেষ হলেই এই ছবিতে যোগ দেবেন তিনি। সম্ভবত আগস্টেই ছবির প্রথম ভাগের শুটিং শেষ হয়ে যাবে।  ছবির দ্বিতীয় ভাগের শুটিং শুরু হবে অক্টোবর মাসে। রাশিয়া, ইউরোপ এবং উত্তর ভারতে হবে শুটিং।

এনএম/এসি

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি