ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

সোনাতলায় এক্সিম ব্যাংকের ১২৮ তম শাখা উদ্বোধন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৪ ৯ ডিসেম্বর ২০১৯

উত্তরবঙ্গের শিল্প ও ব্যবসা বাণিজ্যের প্রাণকেন্দ্র বগুড়ার সোনাতলায় এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেডের  ১২৮ তম শাখার উদ্বোধন করা হয়েছে।

রোববার (৮ ডিসেম্বর) সোনাতলা পৌর অডিটরিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এক্সিম ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান এমপি এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া জেলা পরিষদের সদস্য শাহাদারা মান্নান, সোনাতলা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মিনহাদুজ্জামান (লিটন)।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জিয়াউল করিম শ্যাম্পু, সাধারণ সম্পাদক মো. মাহবুবুল আলম বুলু, সোনাতলা পৌরসভার মেয়র মো. জাহাঙ্গীর আলম আকন্দ (নান্নু), ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাহ্ মো. আব্দুল বারী ও শেখ বশিরুল ইসলামসহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. আব্দুল মান্নান এমপি এক্সিম ব্যাংককে সকলের ব্যাংক হিসেবে উল্লেখ করে বলেন, এই ব্যাংকে ছোট-বড় সকল গ্রাহককেই সমানভাবে গুরুত্ব দেওয়া হয়। একইসাথে তিনি দেশব্যাপী এক্সিম ব্যাংকের সিএসআর কার্যক্রমের কিছুটা তুলে ধরেন।

তিনি বলেন, এক্সিম ব্যাংক দেশের অন্যতম সিএসআর বান্ধব। দেশের দরিদ্র মেধাবী  শিক্ষার্থীরা যেন নিশ্চিন্তে পড়ালেখা চালিয়ে যেতে পারে, সে জন্য এক্সিম ব্যাংকের রয়েছে বিশেষ বৃত্তি প্রকল্প। এছাড়াও, চাঁপাইনবাবগঞ্জে অবস্থিত এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় অত্যন্ত কম খরচে বিশেষায়িত উচ্চ শিক্ষা প্রদান এবং ঢাকার এক্সিম ব্যাংক হাসপাতাল নামমাত্র মূল্যে চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছে।

সভাপতির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া গ্রাহকবান্ধব বিনিয়োগ ও আমানত সেবাসমূহ ও সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদান তুলে ধরেন। এছাড়া তিনি এসএমই ও কৃষি বিনিয়োগে শতভাগ সাফল্য অর্জন করায় বাংলাদেশ ব্যাংকের পক্ষ থেকে পরপর তিনবার প্রশংসাপত্র লাভের কথা উল্লেখ করে স্থানীয় ব্যবসায়ীদেরকে এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান।

এআই/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি