ঢাকা, রবিবার   ১৯ জানুয়ারি ২০২০, || মাঘ ৬ ১৪২৬

Ekushey Television Ltd.

সৌদিতে বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ সম্মেলন অনুষ্ঠিত 

সৌদিআরব প্রতিনিধি 

প্রকাশিত : ১৯:২৩ ৭ ডিসেম্বর ২০১৯

সৌদি আরবের বন্দর নগরী জেদ্দায় বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ কেন্দ্রীয় কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৬ ডিসেম্বর ) জেদ্দাস্থ স্থানীয় একটি হোটেলের হল রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের প্রধান উপদেষ্টা ও মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন ভূঁইয়া। 

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি  জিয়াউল হক জিয়ার সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন, সাহেব চট্টগ্রাম ছাত্রলীগ নেতা ও সেচ্ছাসেবক লীগের প্রধান উপদেষ্টা খ. ম. জসিম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন, সৌদিআরব আছির প্রদেশের বঙ্গবন্ধু পরিষদের প্রধান উপদেষ্টা আবু বকর কামাল।

বিশেষ অতিথি ছিলেন, জেদ্দা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক সোহেল রানা, বঙ্গবন্ধু পরিষদ জেদ্দার সাধারণ সম্পাদক আতাউর রহমান ভূঁইয়া,  শ্রমিক লীগের সাধারণ সম্পাদক বাপ্পী লস্কর, শামীম চৌধুরী, মাসুদ হাসান,অলি উল্লাহ খান।

এতে বক্ত্যব রাখেন, এম এ এম মুহিব, হাবিবুর রহমান, শহিদুল ইসলাম মালু, খায়রুল ইসলাম জহির, ইঞ্জিনিয়ার ইউসুফ মোল্লা, মোহাম্মদ নুরুজ্জামান, মেজবাহ সিকদার, নেয়ামত উল্লাহ, ইসাক নীরব,শরীর পাটোয়ারী ও চাঁদ মিয়া প্রমুখ।

সম্মেলন সাবেক সাধারণ সম্পাদক কোরবান আলী বিশ্বাসকে সভাপতি ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান মাসুদকে সাধারণ সম্পাদক করে ৯১ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ কেন্দ্রীয় কমিটি সৌদিআরব এর নতুন কমিটি ঘোষণা করেন বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সাবেক সভাপতি মার্শাল কবির পান্নু ।

এর আগে সাবেক সভাপতি মার্শাল কবির পান্নু দীর্ঘ দিন বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের সভাপতির দায়িত্ব পালন করেন, প্রবাস ও চাকরি জীবন শেষ করে দেশে চলে যাওয়ায় টেলি কনফারেন্স এর মাধ্যমে নতুন কমিটির ঘোষনা ও নেতা কর্মীদের দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন তিনি।

সম্মলেন বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের আঞ্চলিক কমিটিসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। উপস্থিত নেতৃবৃন্দরা আগামী তিন বছরের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে ফুল দিয়ে বরণ করেন।

কেআই/আরকে
 

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি